লালমনিরহাটে ৩২ গৃহহীণ পরিবার পাচ্ছে আধুনিক ফ্লাট

0
391

তন্ময় আহমেদ নয়ন( লালমনিরহাট): ভুমিহীন ও গৃহহীনদের জন্য আধুনিক ও উন্নত বাসস্থান নিশ্চিত করতে আশ্রায়ন প্রকল্প-০২ এর অধীন লালমনিরহাটে বহুতল ভবন নির্মানের উদ্যোগ নিয়েছে সরকার।
এই প্রকল্প বাস্তবায়নের জন্য গতকাল রবিবার সকালে ভবন নির্মাণের সম্ভাব্য স্থান পরিদর্শণ করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-০৮ মোহাম্মদ শামীম আলম।


এই প্রকল্পের অধীনে প্রাথমিক ভাবে লালমনির হাটের সাপটানায় ৬ তলা বিশিষ্ট ভবন নির্মাণ হবে। এই ভবনে প্রথমদিকে ৩২ টি ফ্লাট বরাদ্দ পাবে ভূমিহীণ মানুষরা। এসব ফ্লাটে থাকবে আধুনিক কমিউনিটির সকল সুযোগ সুবিধা।
এ বিষয়ে কথা হলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ শামীম আলম বলেন,প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক বাস্তবায়িত আশ্রায়ন -০২ প্রকল্পের অধীনে গৃহহীন মানুষদের আধুনিক বাসস্থান তৈরি করে দেওয়া হবে দেশের বিভিন্ন স্থানে।

তিনি আর ও বলেন প্রধানমন্ত্রীর অঙ্গিকার রয়েছে মুজিববর্ষে কোন ও মানুষ গৃহহীণ থাকবেনা। এরই আলোকে লালমনিরহাটে গৃহহীণ মানুষদের জন্য বহু তল ভবন নির্মাণ করা হবে। এই ভবনের নির্মাণ কাজ আগামী বছরেই শুরু হবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার, সহকারী কমিশনা রভ’ মিজি আর সারোয়ার ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seven − four =