শুদ্ধি অভিযান চলবে

0
349

‘শুদ্ধি’ অভিযান চলবে “এ অভিযান অব্যাহত থাকবে মাদক সন্ত্রাস ও জঙ্গিদের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স’র যে নির্দেশনা রয়েছে সেই নির্দেশনা মাফিক অপরাধীদের বিরুদ্ধে আমাদের আইন-শৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে কঠোর অভিযান পরিচালনা শুরু করেছেন, আর এটি অব্যাহত থাকবে। অপরাধীদের সকল আস্তানাগুলো চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনা হবে এবং তাদের আস্তানাগুলো উচ্ছেদ করা হবে, এমনটিই বলেছেন বরগুনা জেলা পুলিশ সুপার মো: মারুফ হোসেন (পিপিএম)। ইতিপূর্বে সংশ্লিষ্ট অপরাধীদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে আদালতে সোপর্দ করা হয়েছে। ভবিষ্যতে যাতে কেউ এ ধরনের অবৈধ কর্মকান্ড পরিচালনা করতে না পারে সেজন্য আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারি অব্যাহত রয়েছে।


“দুর্নীতি, মাদক, সন্ত্রাস, জুয়াসহ সব সামাজিক অপরাধের বিরুদ্ধে জেলা, উপজেলা ও পৌরসভাসহ সকল সেক্টরে এবং স্থানে আমাদের চলমান অভিযান অব্যাহত রয়েছে।”
দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও জুয়াসহ সব সামাজিক অপরাধের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে আমরা কঠোর অবস্থানে রয়েছি। মাদক কারবারি ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইন শৃঙ্খলাবাহিনীর কঠোর অভিযান চলমান রয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।“সন্ত্রাসীদের বিরুদ্ধে আইন শৃঙ্খলাবাহিনীর অব্যাহত অভিযানে অনেক সন্ত্রাসী আইন শৃঙ্খলাবাহিনীর কাছে আত্মসমর্পণ করেছে ইতিপূর্বে। সন্ত্রাস নির্মূল না হওয়া পর্যন্ত আমাদের জেলা পুলিশের অভিযান চলবে।
মাদক সন্ত্রাস জঙ্গি ও ধর্ষনের সাথে যেই জড়িত থাকুক না কেন, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে এবং তা অব্যাহত থাকবে।


মাদক সন্ত্রাস জঙ্গি ও ধর্ষনকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখতে আমাদের বরগুনা জেলা পুলিশ বদ্ধপরিকর। সব ধরনের অপরাধীদের বিরুদ্ধে আইন কঠোরভাবে প্রয়োগ করা হচ্ছে। বরগুনা জেলায় এ ধরনের অপরাধীদের বিরুদ্ধে আইন শৃঙ্খলাবাহিনী অভিযান পরিচালনা করছে।
বিষবৃক্ষ সম্পূর্ণ উপড়ে ফেলে দেশের প্রকৃত আর্থ-সামাজিক উন্নয়নের জন্য একটি সুশাসনভিত্তিক প্রশাসনিক কাঠামো তৈরি করতে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে এটি সুনামের সহিত ধরে রাখার দায়িত্ব আমাদের সকলের সেটি সম্ভব জনবান্ধব কর্মকান্ড, মাদক সন্ত্রাস ও জঙ্গি নির্মূলের মাধ্যমে। আর সেই লক্ষ্য নিয়ে আমাদের বরগুনা জেলা পুলিশ কাজ করে যাচ্ছে।”

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 + 3 =