পটুয়াখালীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে

0
538

পটুয়াখালী প্রতিনিধিঃ ২০২০-২০২১ অর্থ বছরে রবি/ ২০২০-২১ মৌসুমে বোরো ধান,গম,ভূট্টা ,সরিষা,সূর্যমুখী, চিনাবাদাম,শীতকালীন মুগ,পেয়াঁজ ও পরবর্তী খরিপ-১ মৌসুমে গ্রীষ্মকালীন মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে পূর্নবাসন এবং প্রনোদনা ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। আজ রবিবার দুপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরপটুয়াখালী সদর এর আয়োজনে উপজেলা পরিষদ অডিটরিয়ামে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার।

সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মার্জিন আরা মুক্তা । বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান এ্যাড. সৈয়দ মোঃ সোহেল। উপ-সহকারী কৃষি কর্মকর্তা গাজী আঃ ছত্তার এর সঞ্চালনে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. মিজানুর রহমান, ছোটবিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলতাপ হোসেন হাওলাদার, কৃষক খোকন সুকুল প্রমুখ।


২০২০-২০২১ অর্থ বছরে রবি/ ২০২০-২১ মৌসুমে বোরো ধান,গম,ভূট্টা ,সরিষা,সূর্যমুখী, চিনাবাদাম,শীতকালীন মুগ,পেয়াঁজ ও পরবর্তী খরিপ-১ মৌসুমে গ্রীষ্মকালীন মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে পূর্নবাসন এবং প্রনোদনা ক্ষুদ্র ও প্রান্তিক সদর উপজেলা ১৩ টি ইউনিয়ন এবং একটি পৌরসভার মোট ৬হাজার ২শত ৮০জন কৃষক/কৃষাণীর মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

12 − five =