কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান সহ পাঁচ জন আটক

0
548

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় মুক্তিযোদ্ধা মো:শাহআলম হাওলাদার (৬৫) কে মারধর করে জখম করার ঘটনায় টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মশিউর রহমান শিমু (৩৫) সহ পাঁচজনকে আটক করেছে পুলিশ । গতকাল সোমবার সকালে টিয়াখালী ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে তাদেরকে আটক করা হয় । আটককৃত অন্যান্যরা হলে চেয়ারম্যান মশিউর রহমান শিমু’র স্ত্রী এলিজা বেগম (৩০) মো.নেছারউদ্দিন হাওলাদার (৩৫) মো.ইমরান গাজী (৩০) ও মো.নাঈম (৩০) । এ ঘটনায় মুক্তিযোদ্ধা শাহআলমের স্ত্রী মোসা.আকলিমা বেগম বাদী হয়ে ১১ জনকে আসামী করে রবিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক মো.শওকত জাহান জানান, মুক্তিযোদ্ধা শাহআলম হাওলাদারের কাছে দশ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে চেয়ারম্যান মশিউর রহমান শিমু। রবিবার বিকেলে পুনরায় চাঁদা দাবী করলে সে দিতে অস্বীকার করে । এসময় মুক্তিযোদ্ধা শাহআলম হাওলাদার উপজেলার চাকামইয়া ইউনিয়নের তারিকাটা গ্রামে তার ইট-ভাটায় অবস্থান করছিল । চেয়ারম্যান মশিউর রহমান শিমুর নেতৃত্বে একদল সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়ি মারধর করে গুরুতর জখম করে। তাকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়।

চাকামইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কেরামত আলী হাওলাদার জানান,চেয়ারম্যান মশিউর রহমান শিমু দীর্ঘদিন ধরে মুক্তিযোদ্ধা শাহআলমের কাছে চাঁদা দাবী করে আসছে । না পেয়ে তার উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে। মুক্তিযোদ্ধাকে স্থানীয় স্বাস্থ্যকমপ্লেক্্ের চিকিৎসার জন্য নেয়ার চেষ্টা করলে সন্ত্রাসীরা এতে বাঁধা দেয় বলে তিনি উল্লেখ করেন।

এ দিকে, গতকাল সোমবার দুপুর ১২ টার দিকে মশিউর রহমান শিমুর সমর্থকদের একটি দল তার মুক্তির দাবীতে পৌরশহরে মিছিল করেছে । মিছিলকারীরা শিমু মীরা আটক কেন প্রশাসন জবাব চাই বলে শ্লোগান দেয় ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × three =