একজন নীতিবান ও আদর্শবান ব্যক্তি হিসাবে পরিচিতি হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ মাসুক আলী

0
616

হবিগঞ্জ জেলা প্রতিনিধি: সদর মডেল থানা, বিগত দিনের হবিগঞ্জ সদর মডেল থানা, আর এখনকার সদর মডেল থানা ভিন্নতা রয়েছে যার মধ্যে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব নিয়ে এগিয়ে যাচ্ছেন,হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ মাসুক আলী সাহেব উনার সম্পর্কে হবিগঞ্জ সদরের অনেকই অবগত রয়েছে। উনাকে অতি কাছে থেকে যারা দেখেছেন বা শুনেছেন তাদের বক্তব্য অনুযায়ী ওসি মাসুক আলী, একজন নীতিবান ও আদর্শবান ব্যক্তি হিসাবে পরিচিতি ও উনার রয়েছে তিনি হবিগঞ্জ সদর মডেল থানায় যোগদান করার পর হইতে তিনি তাহার নীতি ও আদর্শকে ধরে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ করার চেষ্টা অব্যাহত রেখেছেন।

এবং থানায় আগত সেবা গ্রহীতারা জানান আমরা অনেক সময়, বিভিন্নভাবে, নির্যাতিত হয়ে, সদর মডেল থানা আসলে ওসি সাহেব আমাদেরকে উনার সাধ্য মতো সহযোগিতা ও সেবা দিয়ে যাচ্ছেন, অপরাধ বিচিত্রা অনুসন্ধানে আরও জানা যায় যে, ওসি মাসুক আলীর ন্যায় ও নীতি ধরে চলার কারণে কোন কোন লোকের একটু অসুবিধা হয়ে যাচ্ছে তার কারণ হচ্ছে আগের মত মিথ্যা মামলা ও কাল্পনিক অভিযোগ এবং বিভিন্ন তদবিরবাজদের তদবিরে কোনো ফল না পেয়ে তারা বিভিন্ন সময়ে বিভিন্ন রূপ ধারণ করে থাকেন এবং বিভিন্ন মন্তব্য করার চেষ্টা, করেন।

কিন্ত আমাদের মত হলো ন্যায় ও নীতি সঙ্গত ভাবে, হবিগঞ্জ সদর মডেল থানা এগিয়ে যাবে,এবং ন্যায় ও নীতি সঙ্গতভাবে, আমরা সাংবাদিকরা ও সহযোগিতা করার চেষ্টা চালিয়ে যাবো।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × 3 =