রাজকীয়ভাবে পুলিশ সদস্যের বিদায় জানালেন লক্ষ্মীপুরের রায়পুর থানা পুলিশ

0
447

এস এম আওলাদ হোসেন লক্ষ্মীপুরঃ পুলিশ সদস্য মোঃ আমির হোসেন। বয়স ৫৫। ৩৩ বছর চাকুরি জীবন শেষ করেছেন সোমবার (৩০ অক্টোবর)। বুধবার (০২ নভেম্বর) দুপুরে ঝাকজমকভাবে পুলিশ সদস্যরা তাদের সহকর্মী আমির হোসেনকে পুলিশ-ভ্যানে বিয়ের সাজে বিদায় জানিয়েছেন। এই প্রথম লক্ষ্মীপুরের রায়পুর থানা পুলিশ কোন সদস্যকে বিদায় জানালেন।


বিদায়ি পুলিশ সদস্য আমির হোসেন লক্ষ্মীপুর জেলার সদর থানার দত্তপারা ইউপির বড়ালিয়া গ্রামের বাসিন্দা। তার মা, বাবা, স্ত্রী ও একমাত্র ছেলে রয়েছে। ছেলে স্নাকত্তোর পাশ করে ভালো চাকুরির জন্য অপেক্ষা করছেন।
ওসি আবদুল জলিল জানান, আমির হোসেন ৩৩ বছর সততার সাথে চাকুরি করেছেন। একজন ভালো ও নামাজি মানুষ ছিলেন। আইনের প্রতি শ্রদ্ধা রেখে অন্য পুলিশ সদস্যের সাথে সু-সম্পর্ক রেখেছিলেন। চাকুরি জীবনে বিদায় বেলায় তাকে সরকারি গাড়ীটি ফুল দিয়ে সাজিয়ে তার বাড়িতে পৌঁছিয়ে দেয়া হয়েছে।


বিদায়ি অশুসিক্ত আমির হোসেন জানান, চাকুরি জীবনে আমি কখনো দায়িত্বে অবহেলা করিনি। সহকর্মীদের সাথে ভালো সময় কেটেছে। কয়েকবছর দেখে আসছি বড় বড় পুলিশ কর্মকর্তাদের ঢাকডোল পিটিয়ে বিদায় দেয়া হয়। কিন্তু-একজন সাধারন পুলিশ সদস্যকে এভাবে বিদায় জানাবে কল্পনাও করিনি। আমি ধন্য, আমি কৃতজ্ঞ।

বিদায়ের সময় টুপি, পাঞ্জাবি-পাজামাসহ নানা উপটোকন, সংবর্ধনা ও ওসি সাহেবের শ্রদ্ধা ও ভালোবাসা পেয়ে আমি খুবই আনন্দিত। আগামিতে অন্য পুলিশ সদস্যদের জন্য এটি দৃষ্টান্ত হয়ে থাকবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eleven − 5 =