কলাপাড়ার কুয়াকাটায় ১১ বোতল বিদেশী মদ উদ্ধার

0
1027

সৈয়দ মোঃ রাসেল পটুয়াখালী:পটুয়াখালীর কুয়াকাটায় শনিবার সন্ধ্যায় একটি বসতঃ বাড়ী থেকে ১১ বোতল বিদেশী মদ উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়স্ত্রন অধিদপ্তরের সসদ্যরা। এ সময় মো.মকবুল হোসেন মুকুল (৪০) এবং মো.জহিরুল ইসলাম খান (৩০) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয় । এ ঘটনায় কলাপাড়া উপজেলার মহিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে ।

কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর মো.ফরহাদ হোসেন জানান, কুয়াকাটার আবাসিক হোটেল ’বনানী’র হোটেল বয় মো.জহিরুল ইসলাম খান দীর্ঘদিন ধরে হোটেলে অবস্থানরত বোর্ডারদের চাহিদা অনুযায়ী মদ সাপ্লাই দিয়ে আসছে । মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা ওই হোটেলে বোর্ডার সেজে মদ পাওয়া যায় কি-না জানতে চাইলে হোটেল বয় জহিরুল ইসলাম খান কুয়াকাটার কেরানীপাড়ায় অবস্থানরত মকবুল হোসেন মুকুল’র বাড়ী থেকে বিদেশী মদ নিয়ে আসে ।

বিষয়টি মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা নজরে রেখে এদের দু’জনকে আটক করে । এসময় মকবুল হোসেন মুকুলের বাড়ী থেকে ওই মদ উদ্ধার করা হয় । মকবুল হোসেন কুয়াকাটায় ভাড়া বাড়ীতে থেকে মদের ব্যবসা চালিয়ে আসছে । তার বাড়ী পটুয়াখালীর লাউকাঠী এলাকায় । অপরদিকে, জহিরুল ইসলাম খান’র বাড়ী খুলনার ছাগলদা এলাকায় ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two − two =