সোনারগাঁওয়ে রেলওয়ের জায়গা জোর পূর্বক দখল ভ্রাম্যমাণ আদালতের অভিযান

0
427

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল মোড় এলাকায় লোহালী কোম্পানি এর চেয়ারম্যান জহিরুল ইসলাম তারেক জোর পূর্বক রেলওয়ের জমি দখল করে প্রাচীর নির্মাণ করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। শনিবার দূপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি আল মামুন। এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার ভূমি আল মামুন জানান,রেলওেয়ের সরকারী জায়গা দখল করে প্রাচীর নির্মাণের অভিযোগ পেয়ে সরকারী জমি রক্ষায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে নির্মাণাধীন প্রাচীর ভেকু দিয়ে ভেঙে অপসারণ করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী জানান,দীর্ঘদিন যাবত এশিয়ান হাইওয়ের বস্তল মোড়ে এই লোহালী কোম্পানি জোরপূর্বক সরকারী রেলওয়ের জায়গা দখল করে সীমানা প্রাচীর দিয়ে রেখেছে।এখানে একটি অপরাধ চক্রের লোকেরা সন্ধার পর থেকেই মাদক বিক্রি,মাদক সেবন,জুয়া খেলাসহ নারীদের দিয়ে অবৈধ দেহ ব্যবসা ও নিরিহ লোকজনদের ধরে অত্যাচার করতো।

তাই অতিষ্ঠ হয়ে আমরা এলাকাবাসীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করায় আজকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এসে অভিযান চালিয়ে মাদক ও বিভিন্ন কর্মকান্ডের আস্তানা ভেঙ্গ দেওয়ায় আমরা গ্রামবাসী প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। অভিযান পরিচালনার সময় স্থানীয় সোনারগাঁও থানা ও তালতলা ফাঁড়ির পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

2 × 4 =