তারাগঞ্জের আলিফ উদ্দিনের ক্রয়কৃত সম্পত্তি আবতাব ও মুকুল গং অবৈধ ভাবে জবর দখলের চেষ্ঠা

0
551

জাকির হোসেন সুজন ও বাবুল: রংপুর জেলাধীন তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মোঃ আলিফ উদ্দিন (৫৬) সহজ সরল নিরীহ ও অতি দরিদ্র ব্যক্তি পেষায় একজন ভ্যান চালক। একই গ্রামের আবতাব উদ্দিন (৬০) লুৎফার রহমান (৪০) দুলাল হোসেন (৩৮) মুকুল হোসেন (৪৮) সকলের যোগ সাজশে স্বার্থনীশি হীনোস্বার্থ হাসিলের উদ্যেশে অতর্কিত ভাবে আলিফ উদ্দিনের ক্রয়কৃত ভোগ দখলীয় সম্পত্তির উপর অবৈধভাবে জবর দখল করার অভিযোগ উঠেছে।

গত ০৪-১২-২০২০ইং তারিখে সকাল আনুমানিক ৯:০০ ঘটিকার সময় সকলের যোগ সাজশে সম্পত্তির ভুয়া মালিকানার দাবীদার হিসেবে অবৈধভাবে জবর দখলের উদ্দেশে তাহারা আলিফ উদ্দিনের সরিষার ক্ষেত ভাড়াটিয়া ট্রাক্টর দ্বারা চাষাইয়া ফসল নষ্ট করিত প্রায় আনুমানিক ১০,০০০ (দশ হাজার) টাকার ক্ষতি সাধন করে বলে সুত্রে জানা যায়। এমত অবস্থায় আলিফ উদ্দিন দেখতে পাইয়া সম্পত্তির উপর গেলে আবতাব ও মুকুল চরাও হয়ে তাকে অশ্লীল ভাষায় গালি-গালাজ করে এবং চর থাপ্পর ও কিল-ঘুশি মারিতে থাকে।

এক পর্যায় আবতাব ও মুকুল বলে সম্পত্তির উপর আসলে তোমাদেরকে জানে মারিয়া ফেলিব অন্যথায় খুন করিয়া লাশ গুম করিবে এবং বিভিন্ন ধরনের সমস্যা সৃষ্টি করিয়া মিথ্যা মামলা মোকদ্দমায় জরাইয়া জেল-হাজত খাটাবে বলে নানান ধরনের ভয়ভীতি হুমকি প্রদর্শন করেন বলে, আলিফ উদ্দিনের স্ত্রী মোছাঃ জলিফা বেগম অপরাধ বিচিত্রার অনুসন্ধানী টিমকে অভিযোগ করে বলেন।

গত ০৪-০৮-২০০৪ইং তারিখে আবতাব উদ্দিনের কাছ থেকে ১৬ শতক সম্পত্তি ক্রয় করেন। যাহার কবলা দলিল নম্বর – ২৮১৯, মৌজা – চওড়া হাট, জেল নং – ০৮, খারিজ খতিয়ান নং – ১৯৩/১১-১০, দাগ নং – ১২৩, মোট জমির পরিমান ১৬ শতক। এ বিষয়ে আলিফ উদ্দিনের স্ত্রী মোছাঃ জলিফা বেগম বাদী হয়ে তারাগঞ্জ থানায় গত – ০৬-১২-২০২০ইং তারিখে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 − 2 =