অসহায়দের মাঝে নিত্যপণ্য বিতরণ ব্যাংক এশিয়ার

0
338

দেশব্যাপী দুস্থ ও অসহায়দের মাঝে নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য সামগ্রী বিতরণ করছে ব্যাংক এশিয়া। ব্যাংকটির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংক এশিয়া পরিবারের আর্থিক সহায়তায় গঠিত তহবিল থেকে ব্যাংকের শাখা ও এজেন্ট নেটওয়ার্কের মাধ্যমে দেশব্যাপী এ কর্মসূচি পালিত হচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

বলা হয়েছে, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ব্যাংক এশিয়া কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদেশের দুস্থ ও অসহায় ৫০০০ এর অধিক পরিবারের মাঝে মাসব্যাপী নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য সামগ্রী বিতরণ কর্মসূচি পালন করছে। কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর মহাখালী সাততলা বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩০০ এর অধিক পরিবারের মাঝে ভোগ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ওয়ার্ড নং-২০) কাউন্সিলর মো. নাসির উদ্দিন, ব্যাংক এশিয়ার উপ-ব্যবস্থাপনা পরিচালক আলমগীর হোসেন, গুলশান শাখা প্রধান মো. জাহিদ হোসেন, স্কশিয়া শাখা প্রধান মো. তানফিজ হোসেন চৌধুরী, বনানী শাখা প্রধান মো. মোস্তাফিজুর রহমান, টাওয়ার শাখা প্রধান মো. আবদুল লতিফ, তেজগাঁও লিংক রোড শাখা প্রধান জহিরুল হক, মহাখালী শাখা প্রধান সুরাইয়া আফরোজ এবং ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seven + 18 =