পল্লী সমাজের উদ্যোগে আন্তর্জতিক নির্যাতন প্রতিরোধ দিবস পালিত

0
406

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার সদর উপজেলার সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর ঋষিপাড়া পল্লী সমাজ সংগঠনের র নারীরা পটুয়াখালী জেলা জর্জকোট চত্বরে১০ডিসেম্ভর সকাল ১০ টায় আন্তর্জতিক নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২০ উদযপন করেন। “রঙের বিশ্বে নারী ,বাধার পথ দেবেই পাড়ি”এ মুল প্রতিপাদ্য বিষয়কে কেন্দ্র করে তারা র্যা য়ালির আয়োজন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়ালী জেলার সংরক্ষিত আসনের এম পি কানিজ সুলতানা হেলেন,ব্র্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর জেলা ব্যাবস্থাপক মোসা: মলি বেগম,ও কর্মসূচী সংগঠক তুষার কান্তি দাশসহ পল্লী সমাজ সংগঠনের অর্ধশতাধিক নারী, অন্যান্য ব্যক্তিবর্গ।
বক্তরা বলেন যে নারীদের অধিকার এবং আমাদের সমাজের অবহেলিত ও নির্যাতিত নারীর অধিকার প্রতিষ্টায় তাদের এ কর্মসূচীর মুখ্য উদ্দেশ্য। বক্তরা আরও বলেন যে তারা তাদের এ সংগঠনের মাধ্যমে বিভিন্ন সময়ে নানা মানব বন্ধন,র্যা য়ালির ও আলোচনা সভার আয়োজন করে

সমাজের মানুষদের সচেতন করে চলেছেন।তারা আরও বলেন যে এ করনা কালিন সময়ে তারা সাধারন জনগনের পাশে দাড়িয়ে বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী বিতরনের পাশাপাশি মানুষে মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন করে আসছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

11 + 4 =