নোয়াখালীর বেগমগঞ্জের মাটিতে মাদক বিক্রেতা ও মাদক সেবীদের স্থান নেই এমপি মামুনুর রশিদ কিরণ

0
432

মোজাম্মেল হোসেন কামাল নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে মাদক প্রতিরোধ সমাবেশ বৃহস্পতিবার সকালে নরোত্তমপুর মফিজুল উলুম ইসলামিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন নোয়াখালী – ৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ। তিনি এলাকাবাসী উদ্দেশ্যে হুঁশিয়ারী দিয়ে বলেন বেগমগঞ্জের মাটিতে মাদক বিক্রেতা ও মাদক সেবীদের স্থান নেই। সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে, যারা এ মাদকের সাথে জড়িত রয়েছেন তারা দেশ ও সমাজের শত্রু। আমি তাদেরকে ঘৃণা করি, কোন অপরাধীদেরকে আশ্রয় প্রশ্রয় দেইনা।

বিশিষ্ট সমাজসেবক ঢাকাস্থ নোয়াখালী সমিতির সভাপতি ও এভারগ্রীণ ট্রেডিং করর্পোরেশন’র কর্ণধার বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা ও নরোত্তমপুর-দূর্গাপুর মাদক নির্মূল কমিটির সভাপতি নূর নবী টিপুর সভাপতিত্বে ও মাওলানা জাকির হোসেন’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান সিকদার, নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ বাচ্চু, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান আবেদ সাইফুল কালাম, নরোত্তমপুর-দূর্গাপুর মাদক নির্মূল কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মোজাম্মেল হোসেন কামাল।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, মিরওয়ারীশপুর রাশেদিয়া মাদরাসার অধ্যক্ষ মাওঃ ইরফান, বেগমগঞ্জ মডেল থানার (ওসি তদন্ত) রুহুল আমিন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম জহির, জেলা আওয়ামীলীগ নেতা মাষ্টার দুলাল, ঢাকাস্থ বৃহত্তর নোয়াখালী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ জাফর।এ সময় উপস্থিত ছিলেন চৌমুহনী পৌর আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল মন্নান রানা, যুবলীগের সাধারণ সম্পাদক এম.এ সুমন, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম, আওয়ামীলীগ নেতা এম.এ খালেকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে এমপি মামুনুর রশিদ কিরণ প্রধান অতিথি হিসেবে পূর্ব নরোত্তমপুর মফিজুল উলুম ইসলামিয়া মাদ্রাসার ৩ কোটি ২৬ লক্ষ টাকা ব্যয়ে ৪র্থ তলা বিশিষ্ট নতুন ভবন এর ভিত্তি ফলক উদ্বোধন করেন।এ সময় তিনি শত বছরের পুরোনো হাজী আব্বাস আলী পাটোয়ারী জামে মসজিদ হইতে নরোত্তমপুর পন্ডিতবাজার পর্যন্ত জনগুরুত্বপূর্ণ দেড় কিলোমিটার ১ কোটি ৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত পাকা রাস্তার উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen + eighteen =