আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের আন্দরকিল্লা শাখার স্থানান্তরোত্তর শুভ উদ্বোধন

0
203

উন্নত ও আধুনিক গ্রাহক সেবার লক্ষ্যে চট্টগ্রামে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের স্থানান্তরিত আন্দরকিল্লা শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে। ২০ ডিসেম্বর, রবিবার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।ভার্চুয়াল প্লাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক মোঃ রফিকুল ইসলাম, চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর প্রধান প্রকৌশলী লেঃ কর্নেল সোহেল আহমেদ।

ভার্চুয়াল অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, শাব্বির আহমেদ এবং মোঃ মাহ্মুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ আমিনুল ইসলাম ভূঁইয়া, ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, মোহাম্মদ আযম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ, মোঃ ছালামত উল্লাহসহ ব্যাংকের ঊর্র্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন আন্দরকিল্লাবাসীর পক্ষ থেকে নতুন ঠিকানায় স্থানান্তরিত ব্যাংকের শাখাটিকে স্বাগত জানান। সব শ্রেণী পেশার মানুষকে সেবা প্রদানের বিষয়ে তিনি ব্যাংক কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।
ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, গ্রাহক সেবার কথা চিন্তা করেই বৃহৎ পরিসরে আন্দরকিল্লা শাখা স্থানান্তর করা হয়েছে।

সকলকে ইসলামী ব্যাংকিং এর সেবা গ্রহণের আমন্ত্রণ জানিয়ে তিনি আরও বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

14 − 2 =