কিশোরগঞ্জে পেয়ারা বেগম এর পৈত্রিক সম্পত্তি অবৈধভাবে দখলের চেষ্টা

0
665

জাকির হোসেন সুজনঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ইউনিয়নের ০৮নং ওয়ার্ডের হুরকা পাড়া গ্রামের মোছাঃ পিয়ারা বেগম (৫০)গং এর পৈত্রিক সম্পত্তি অবৈধভাবে জবর-দখলের অভিযোগ উঠেছে। পাশের ইউনিয়নের উত্তর চাঁদখানা গ্রামের মোঃ রফিকুল ইসলাম (৫৫), মোঃ বেলাল শাহ(৫০), মোঃ বাচ্চু মিয়া (৫০), মোঃ আব্দুল হালিম (৪৫),মোঃ স্বপন সাহ(৩০) মোঃ বাবুল শাহ (৫০) গং দীর্ঘদিন ধরে সম্পত্তি অবৈধভাবে ভূয়া জবরদখল করে আসছে। এমত অবস্থায় গত ১৮/০৯/২০২০ ইং তারিখে মোছাঃ পেয়ারা বেগম ও তার ভাগিনা সেকেন্দার আলী আনুমানিক ০৫.০০ ঘটিকার সময় রফিকুল ও বেলাল গংকে তারাগঞ্জ বাজারে তাদেরকে ডাকিয়া সম্পত্তিতে চাষাবাদ করতে নিষেধ করলে

অন্যথায় তারা বর্ণিত সম্পত্তির দলিল কি মূলে ভোগ করে, এবং সম্পত্তি কোনদিন ছাড়িবে না উহার উপযুক্ত দলিল দেখাতে বললে তারা কোনো দলিল দেখাবে না এবং সম্পত্তি কোনদিন ছাড়িবে না।একপর্যায়ে বেলাল গং বলে তোমরা যদি সম্পত্তির উপর আসো তাহলে তোমাদেরকে শক্ত মারপিট সহ খুন করিয়া লাশ গুম করিবে এবং মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন ধরনের ভয়ভীতি হুমকি পদ্শন করে। পিয়ারা বেগম অভিযোগ করে বলেন বেলাল গং প্রভাবশালী হওয়ায় সম্পত্তির নিজ দখলে নেওয়ার সাহস পাচ্ছিনা।

অনুসন্ধানে জানা যায় সম্পত্তির কোন দলিল নেই অবৈধভাবে ভুয়া মালিকানার দাবিদার হিসেবে ভোগ দখল করছে। সম্পত্তির তফসিল, মৌজা-দক্ষিণ বাহাগিলী, জে এল নং- ২১, খতিয়ান নং-৭৪০,দাগ নং-৪৯৫২,৪৯৫০,মোট দুই দাগে জমির পরিমান-০.৬০একর। এ বিষয়ে গত ২৩/০৯/২০২০ইং তারিখে উপজেলা নির্বাহী অফিসার কিশোরগঞ্জ, নীলফামারী বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twelve − twelve =