সাভারে মহান বিজয় দিবস উপলক্ষে বনগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
631

সাভার প্রতিনিধিঃ বনগাঁও ইউনিয়ন একটি অবহেলিত জনপদে পরিণত হয়েছে। চাপা কান্নায় ভারী হয়ে উঠেছে সাধারণ মানুষের জীবন বলেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আওলাদ হোসেন মোল্লা।১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে বীর সেনানীদের আত্মত্যাগের বিনিময়ে পেয়েছি লাল সবুজের পতাকার বাংলাদেশ।তাই আমরা বনগাঁও ইউনিয়ন বাসী আর পরাধীন থাকতে চাই না। স্বাধীনতার চেতনাকে ধারণ করেই বাংলাদেশ পরিচালিত হবে।১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানের ডাকে লক্ষ লক্ষ দেশপ্রেমী জনতা পাকিস্থানী হায়েনাদের বিরুদ্ধে যুদ্ধে ঝাপিয়ে পড়েন। দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে এক সাগরের রক্তের বিনিময়ে আমাদের এই স্বাধীনতা রচনা করেন।

বাংলাদেশ যতদিন থাকবে মুক্তিযোদ্ধাদের নাম ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে।প্রতি বছরের ন্যায় এবারে বৈশ্বিক করোনাকালীন সময়ের কারনে সংক্ষিপ্ত পরিসরে হলেও সন্ধ্যায় বনগাঁও ইউনিয়নের দাসপাড়া মহল্লায় এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।মহান বিজয় দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আওলাদ হোসেন মোল্লা।

এছাড়াও উপস্থিত ছিলেন, বনগাঁও ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড়ের মেম্বার মোঃ আরিফুর রহমান মিন্টু, ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ মনির হোসেন, ৮নং ওয়ার্ডের মেম্বার মোঃ আনিছুর রহমান, ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ আল-আমিন, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার রেহেনা আক্তার, কোন্ডা উচ্চ বিদ্যালয়ের সম্মানিত শিক্ষক ফয়েজ স্যার, কাঠগড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ সাইজ উদ্দিন, যুবলীগ নেতা সোহেল, মোঃ ইসমাইল, ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আশরাফ উদ্দিন, ফজল হক সহ অত্র এলাকার মুরুব্বি এবং বনগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 3 =