কুমিল্লায় দুর্নীতির শীর্ষে সোহরাব হোসেন চেয়ারম্যান

0
550

স্টাফ রিপোর্টার: কুমিল্লা জেলা দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো: সোহরাব হোসেন আওয়ামীলীগ এর নাম ভাঙ্গীয়ে স্থানীয় এমপি’র সাথে সম্পর্ক জাহির করে চালিয়ে যাচ্ছে নানা অনিয়ম ও দুর্নীতি। কাবিখা, ভিজিডি, ভিজিএফসহ বিভিন্ন প্রকল্পের টাকাও আত্মসাৎ করছেন তিনি। দেবিদ্বার ৮ নং জাফরগঞ্জ ইউনিয়ন এলাকাবাসী সূত্রে জানাযায়, খমতা সাম্রাজ্য নিজের দখলে রাখতে উঠতি বয়সি স্কুল পড়ুয়া কিশোরদের আশকরা দিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজির মতো অপরাধ কর্মকান্ড করে আসছেন ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন। অদ্বিতীয় খমতা দেখিয়ে পালাতক আসামী বিএনপি নেতার অবৈধ ব্রিকস ফিল্ড আবাসিক এলাকায় ফসলি জমি নষ্ট করে মাসোয়ারায়, পরিবেশ ছাড়পত্র সহ কোন প্রকার অনুমতি বিহিন নিজ নাম বলে অবাধ্যে চালাচ্ছে গোমতী ব্রিকস। এবং আপন ভাইয়ের ছেলে আওলাদ হোসেনকে দিয়ে পরিচালনা করে আসছেন জমজমাট মাদক ব্যবসা, আওয়ামীলীগ এর নাম ভাঙ্গীয়ে এমন অপকর্মে তীব্র নিন্দা জানান এলাকার  সাধারন জনগন।

একজন হকার গ্রামে গ্রামে আইসক্রিম বিক্রি করে জীবিকা নির্বাহ করা সোহরাব হোসেন এখন কোটি টাকার বনে কিভাবে গেলেন তা ও খতিয়ে দেখতে প্রশাসন সহ উধ্বতম কর্মকর্তাদের অনুরোধ জানান এলাকাবাসী।

সোহরাব হোসেনের এমন নৈরাজ্যবাদে ক্ষোভ প্রকাশ করে এলাকার আওয়ামী নেতা কর্মিারা সাংবাদিকদের জানান, আওয়ামীলীগ একটি আদর্শিত আলোকিত ভোরের নাম, একটি বিশাল বটবৃক্ষ, যেখানে সকল দুর্নীতির অবশান ঘটিয়ে সবাইকে সুশীতল শান্তির ছায়া প্রদান করে।

কিন্তু সোহরাব হোসেন জাফরগঞ্জ ইউনিয়নকে তৈরি করছেন কিশোর গ্যাং তার আসকারা পেয়ে তার’ই  দিকে ঝুঁকছে এলাকার বখাটে শীর্ষ সন্ত্রাসীরা। গোটা জাফরগঞ্জ এরিয়া এখন বেপরোয়া, কোনোভাবেই তাদের লাগাম টেনে ধরা যাচ্ছে না।

আশপাশের বিভিন্ন এলাকায়ও ছড়িয়ে পরছে তাদের সন্ত্রাসিক টিম এতে পার্শবর্তি গ্রাম গুলোতেও এখন ঝুঁকিপূর্ণ হয়ে উঠছে, নিত্যদিন ঘটছে একের পর এক লোমহর্ষক খুনখারাবির মতো ঘটনা। সোহরাব হোসেন এর এমন অপকর্মে জড়িত থাকার বিষয়টি ভাবিয়ে তুলেছে সংশ্লিষ্টদের।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 − 2 =