সুনামগঞ্জে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হয়েছেন বাবুল চৌধুরী

0
491

হাওরাঞ্চল প্রতিনিধি সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে স্বীকৃতি পেয়েছেন করুনা সিন্ধু চৌধুরী বাবুল। তিনি জেলার তাহিরপুর উপজেলা পরিষদের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুলকে হাওর এলাকার জনসাধারণের পাশে থেকে কাজ করার জন্য বিশেষ ভাবে সম্মানিত করা হয়। এবং শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র প্রদান করা হয়।

এসময় জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল উপস্থিত সাংবাদিকদেরকে বলেন- সাধারণ জনগনের সেবার করার লক্ষ্য নিয়ে আমি ছাত্র জীবন থেকে রাজনীতি শুরু করি। প্রায় ৪৪ বছর যাবত নিঃস্বার্থ ভাবে জনসেবা করে যাচ্ছি। আমার তাহিরপুর উপজেলা একটি হাওর এলাকা। এখানকার মানুষ খুবই অবহেলিত। তাই আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে দিনরাত শুধু সাধারণ মানুষের উন্নয়নের স্বার্থে নিজেকে নিয়োজিত রেখেছি। রাস্তাঘাট,ব্রিজ-কালভার ও হাওরের বেরী বাঁধ নির্মাণ করেছি। আর যে কাজ গুলো অসমাপ্ত রয়েছে সেগুলো সমাপ্ত করার জন্য সারাক্ষণ ছুটে বেড়াচ্ছি।

আমি অবহেলিত তাহিরপুর উপজেলাকে আর অবহেলার মাঝে থাকতে দেবনা। তাহিরপুর উপজেলাকে একটি দৃষ্টি নন্দন উপজেলা হিসেবে গড়ে তুলব। সেজন্য আমি সবার আন্তরিক সহযোগীতা চাই। আজ আমাকে যে সম্মান দেওয়া হয়েছে তার জন্য আমি আমার জেলা ও উপজেলাবাসীর কাছে চিরকৃতজ্ঞ। কারণ তাদের সার্বিক সহযোগীতা না পেলে আমি এত দূর আসতে পারতাম না। তাদের সহযোগীতার জন্যই আমি এই সম্মান অর্জন করতে পেরেছি। আজকের এই সম্মান আমার দায়-দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। তাই আমি যতদিন বাঁচব ততদিন জনগনের সেবা করব। তাদের তরে বিলিয়ে দেব আমার এই জীবন।

অনুষ্ঠিত সম্মাননা সভা শেষে জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করুনা সিন্ধু চৌধুরী বাবুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এসময় তিনি বলেন- হাওর রক্ষা বাঁধের চ্যালেঞ্জ মোকাবেলা ও জনসেবায় বিশেষ অবদান রাখার জন্য তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুলকে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে। আশা করি তিনি জনগণের স্বার্থে এলাকার উন্নয়নের জন্য আরো ভাল কাজ করবেন।

জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী,শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মুক্তাদির,সহকারী কমিশনার মোহাম্মদ রিফাতুল হক ও জেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরাসহ আরো অনেকেই।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

14 − eleven =