শফিক স্মৃতি গণজাগরণের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান

0
451

জাকির হোসেন সুজনঃ নীলফামারী পূর্ব কুখাপাড়া শফিক স্মৃতি গণজাগরণ পাঠাগার কর্তৃক আয়োজিত বই পাঠ প্রতিযোগিতা পুরস্কার বিতরণী এবং সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত ০২ জানুয়ারি ২০২১ ইং তারিখ রোজ শনিবার ১১.০০ ঘটিকার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাসিম আহমেদ, মহাসচিব কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ। একপর্যায়ে নাসিম আহাম্মেদ বক্তব্যে বলেন বেসরকারি গ্রন্থাগার গুলোকে সরকারিভাবে কর্মচারী বা একজনকে নির্দিষ্ট করে যদি নিয়োগ প্রদান করা হয় তাহলে গ্রন্থাগার গুলো পরিচালনা করিতে কোন সমস্যার সম্মুখীন হতে হবে না বলে জানায়।


বিশেষ অতিথি জনাব মোঃ সাইফুল ইসলাম, লাইব্রেরিয়ান, সরকারি গ্রন্থাগার নীলফামারী, জনাব মোঃ শহিদুল ইসলাম, অধ্যক্ষ, মশিউর রহমান ডিগ্রি কলেজ নীলফামারী, জনাব মোঃ শাবাহাত আলী প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ,জনাব মোছাঃ শিউলি আক্তার, সদস্য, জেলা পরিষদ নীলফামারী। সভাপতিত্ব করেন জনাব মোঃ শফিকুল ইসলাম, প্রতিষ্ঠাতা সভাপতি, শফিক স্মৃতি গণ-জাগরণ পাঠাগার নীলফামারী এবং সভাপতি নীলফামারী জেলা কমিটি বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ।

এসময় মতবিনিময় ও সংবর্ধনা অনুষ্ঠানে অত্যন্ত মূল্যবান বক্তব্য রাখেন প্রত্যেকেই বলে জানা যায়। বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার পরিষদ নীলফামারী জেলার বিভিন্ন পাঠাগারে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 × four =