যাত্রাবাড়ি থানার এসআই সহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা,তদন্ত করছে সিআইডি

0
593

গভীর রাতে বাসায় প্রবেশ করে নারীকে মারধর ও অর্থ লুটের অভিযোগে যাত্রাবাড়ী থানার এসআই সহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেছেন আলম হাওলাদার নামক এক ব্যাক্তি। বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদলত নং-২৪ এ তিনি মামলাটি করেন। বাদীর জবানবন্দি গ্রহণ করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী সি আইডি কে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন। মামলার আসামিরা হলেন : এস আই আব্বাস উদ্দিন, এ এস আই ওলিউল ইসলাম,কনস্টেবল মোঃ রিয়াজুল,আয়েশা আক্তার বেলী। মামলার অভিযোগে বলা হয়- আসামীরা গত ২৩ ডিসেম্বর ২০২০ রাত সাড়ে ১টায় বাদীর বাসায় আসেন।

এরপর বাদী আলম হাওলাদার এর স্ত্রীকে আসামীরা পুলিশের চরিচয় দিলে তিনি কেচিগেট খুলে দেন ,তারা বাড়িতে প্রবেশ করে বাদীর স্ত্রীকে ধাক্কা মেরে ফেলে দিয়ে ঘরের মধ্যে প্রবেশ করে মালামাল তছনছ করতে থাকলে পুনরায় তাদের বাধা দিলে পুলিশ সদস্যরা বাদীর স্ত্রীকে ধাক্কা মেরে ফ্লোরে ফেলেদেন এবং এসময় এ এসআই ওলিউল বাদীর স্ত্রীর হাত ধরে টানাটানি করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন।এসআই আক্তার তার বাসায় ওয়্যারড্রব এর মধ্যে রক্ষিত জমি বিক্রি করে আনা দুই লক্ষ টাকা নিজ পকেটে ঢুুকায়,এ সময় বাদীর স্ত্রীর মোবইল দিয়ে আলমকে এসআই আক্তার ফোন করে হুমকি ধমকি দেয়।

এ সময় বাদী আলম হাওলাদার জরুরী কাজে বাসার বাইরে ছিলেন।পরদিন বাসায় ফিরে আশেপাশের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে বুঝতে পারেন আসামীরা সকলেই যাত্রাবাড়ি থানার পুলিশ সদস্য।এ বিষয়ে সংবাদ কর্মীরা এসআই আক্তারের সাথে মুঠোফোনে কথা বললে তিনি গভীর রাতে বাদীর বাসায় যাওয়ার বিষয়টি স্বীকার করেন,এবং পাওনা টাকার বিষয়ের একটি অভিযাগের প্রেক্ষিতে সেখানে যান বলেও তিনি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 − 1 =