মোটরসাইকেলের ধাক্কায় অর্থনীতিবিদ শামসুল আলম গুরুতর আহত

0
169

হাঁটতে বের হয়ে মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন একুশে পদকপ্রাপ্ত অর্থনীতিবিদ ও পরিকল্পনা মন্ত্রণালয়ের সাধারণ অর্থনীতি বিভাগের সদস্য (জ্যেষ্ঠ সচিব) ড. শামসুল আলম। এতে তার ডান পা ভেঙে গেছে।

গত শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে রাজধানীর শেরেবাংলা নগরের চন্দ্রিমা উদ্যানের সামনে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরই মোটরসাইকেল চালককে আটক করেছে এসপিবিএনের (স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়ন) সদস্যরা।

রোববার (১৭ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ড. শামসুল আলম। তিনি জানান, শনিবার সন্ধ্যার দিকে চন্দ্রিমা উদ্যানের দিকে হাঁটতে বের হন তিনি। এসময় রাস্তা পারাপারের সময় দ্রুতগতিতে আসা অ্যাপসভিত্তিক একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। সেখানে কর্মরত এসপিবিএনের সদস্যরা শামসুল আলমকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর তাকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নিয়ে এক্সরে এবং সিটি স্ক্যান করা হয়।

শামসুল আলম আরও জানান, তার ডান পায়ের হাড় ভেঙে গেছে। ভাঙা পায়ে প্লাস্টার করা হয়েছে। তার বাম পায়ের হাটুতেও ফ্যাক্সার ধরা পড়েছে এবং মাথা ও পিঠে আঘাত লেগেছে। তবে বর্তমানে তিনি বিপদমুক্ত এবং বাসায় রয়েছেন। দুর্ঘটনায় তার মোবাইল ফোনটিও ভেঙে গেছে

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 − 1 =