হর্ণ, ব্রেক ছাড়া চালাই গাড়ি আমি, পারদর্শী ড্রাইভার আমার ফাটলো মাথা ভাংলো হাড়, মরলো শুধু সদ্য কেনা লক্ষ্য টাকার ষাড়

0
437

বাবুল বদরগঞ্জ প্রতিনিধীঃ- নীলফামারী জেলা, জলঢাকা ¬¬¬থানা, মীরগঞ্জ পাঠানপাড়া গ্রামের জনাব হুকুম আলী চেয়ারম্যান সাহেবের এলাকা। গতকাল ০১-০২-২০২১ইং রোজ সোমবার কয়েকজন গরু ব্যবসায়ী মিলে একটি স্যালো মেশিন চালিত ভটভটি ভারা করিয়া রংপুর জেলার বদরগঞ্জের হাটে গরু কেনার উদ্দেশে আসেন  এবং সকলের গরু কেনা শেষ হইলে ছোট-বড় মোট ১৫টি গরু ভটভটিতে উঠাইয়া বাড়িতে ফেরার পথে রংপুর জেলার মহাসড়ক হইতে তারাগঞ্জ,বদরগঞ্জ সড়কে শ্যামগঞ্জ এলাহির বাজার পাড় হইয়া আসিয়া ফাকা রাস্তায় আকর্শীকভাবে গরু ভর্তি ভটভটি টি উল্টে পরে যায়। রাস্তায় চালিত অটো,ভ্যান চালক, আরোহী ও এলাকাবাসী মিলে মোট ০৬জন ব্যবসায়ী ও ১৫টি চাপা পরা গরু উদ্ধার করে।

ঘটনা স্থলে সদ্য কেনা এক লক্ষ্য টাকা মুল্যে কেনা একটি ষাড় মারা যায়। ভটভটির চালক সহ ০২জন গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়। এমতবস্থায় এলাকায় টহলরত একটি ফায়ার সার্ভিসের ভ্যান যোগে আহতদেরকে তারাগঞ্জ উপজেলা স্বাথ্য কমপ্লেক্স-এ ভর্তি করা হয়।

সুস্থ্য উদ্ধার ব্যবসায়ী হোসেন আলী বলেন চালকের নাম কালা মিয়া অন্যদের নাম আমি জানি না। এদিকে এলাকাবাসী জানায় হর্ন,ব্রেক হীন কোন প্রকার রোড পারমিড ছাড়া প্রাণঘাতি স্যালো চালিত ভটভটি বন্ধ করা জরুরী প্রয়োজন এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ এর দৃষ্টি আকর্শন কামনা করি। চোখ রাখুন

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 − 8 =