দুমকিতে ইউপি নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী শাহ আলম মাস্টারের প্রচারনা

0
447

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শাহআলম মাস্টার আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন। ২৮ জানুয়ারী বৃহস্পিবার বিকালে পটুয়াখালী দুমকি উপজেলা ৩ নং মুরাদিয়া ইউনিয়ানের শত শত সমর্থক নিয়ে গণসংযোগ করেন। এসময় তার সাথে আওয়ামী লীগের নেতা কর্মী সহ গন্যমার্ন ব্যক্তিবর্গ তার সাথে গণসংযোগ আংশ নেন। অত্যন্ত ক্লিন ইমেজের এই নেতা জনগনের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমার্থন প্রার্থনা করেন। তিনি ৩ নং মুরাদিয়া ইউনিয়ানের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া প্রতিনিয়ত ভোটারদের সঙ্গে সবসময় কুশল বিনিময় করেন চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহআলম মাস্টার। নির্বাচনকে সামনে রেখে সখরম দুমকি উপজেলা নির্বাচনী ইউনিয়ন।

ক্ষমতাসীন রাজনৈতিক সুযোগ সুবিধা ছাড়াই তিনি ইউনিয়নের ব্যাপক উন্নয়ন ও সামাজিত কর্মকান্ড করেছেন। ব্যাক্তিগত উদ্যোগে সামাজ সেবা ও জনসেবা করায় এলাকায়ও তার ব্যাপক গ্রহনযোগ্যতা রয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

করোনাকালে কর্মহারা পরিবারের মধ্যে নিজ অর্থায়নে অসহায় দু:স্থ ও নি¤œ আয়ের মানুষের নানা সাহায্য সহযোগীতা দিয়ে আলোচনায় রয়েছেন তিনি।

চেয়ারম্যান প্রার্থী মোঃ শাহআলম মাস্টার বলেন, আমি একজন আওয়ামী পরিবারের সন্তান বিগত নির্বাচনে আমি আওয়ামীলীগের পক্ষে কাজ করে আসছি।  আসন্ন ইউনিয়ান পরিষদ নির্বাচনে আমি নৌকার প্রতাশী আমার বিশ্বাস ত্যাগের মুল্যায়ন মাননীয় প্রধানমন্ত্রী বিবেচনা করবেন ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

8 + 18 =