হবিগঞ্জ শহরে বিখ্যাত দুই মোটর সাইকেল চোরকে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন জনতা

0
561

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জ শহরে শনি মন্দিরের সামন থেকে ২ মোটর সাইকে চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। গতকাল সোমবার রাতে দেরকে হবিগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়। আটক কৃতরা হলো হবিগঞ্জ  শহরতলীর তলী বড় বহুলা গ্রামের  নুর আলীর পুত্র রিপন মিয়া (২৮) সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন চুরির সাথে জড়িত বলে জনতারা জানান সাধারণ জনগণ বলেন যে উল্লেখিত রিপন মিয়া তাহার অপকর্মের কারণে হবিগঞ্জ শহর সহ জেলার প্রতিটি স্থানে তার সঙ্গী চোরেরা সক্রিয় রয়েছে এবং তাহার সহযোগী,  বানিয়াচং উপজেলার নন্দিপাড়া এলাকার নুর ইসলামের পুত্র সজিব মিয়া (২৩) জানা যায়, সোমবার রাত নয়টায় রিপন ও সজিব মিলে শনি মন্দিরের সামন থেকে আশরাফ মিয়া নামে এক যুবকের মোটর সাইকেল চুরি করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় তাদেরকে জনতা হাতে নাতে আটক করে উত্তম-মধ্যম দিয়ে সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেন এবং তারা বলেন যে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী সাহেবকে খবর দিলে তিনি তাৎক্ষণিক সদর মডেল

থানার কর্মকর্তাদের নিয়ে  ঘটনাস্থল হইতে মোটর সাইকেলসহ দুজন চোরকে আটক করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন, উপস্থিত সাধারণ মানুষ ওসি মাসুদ আলী সাহেব সহ সকল পুলিশদেরকে অভিনন্দন জানান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three + one =