সরকারের টাকার কোনো অভাব নেই ……পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

0
459

হাওরাঞ্চল প্রতিনিধি,সুনামগঞ্জ: গনপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন- দেশে উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য সরকারের টাকার কোনো অভাব নেই। তবে টাকার অপচয় করা যাবেনা। সঠিক ভাবে ভাল মানের কাজ করতে হবে। আজ শুক্রবার (১৯শে ফেব্রæয়ারি) বিকেল সাড়ে ৪টায় সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জে অবস্থিত কুশিয়ারা নদীর সেতুর নির্মাণ কাজ পরিদর্শনের সময় পরিকল্পনা মন্ত্রী এসব কথা বলেন। ওই সময় মন্ত্রী উদ্বেগ প্রকাশ করে আরো বলেন- বৈশি^ক মহামারী করোনা পরিস্থিতির কারণে দেশের উন্নয়ন পিছিয়ে পড়েছিল। কিন্তু আমরা এখন ঘুরে দাড়িয়েছি। আগামী ডিসেম্বর মাসের মধ্যে এই কুশিয়ারা নদীর সেতুর কাজ শেষ হবে। এই সেতু দিয়ে সুনামগঞ্জের সাথে রাজধানী ঢাকায় স্বল্প সময়ের মধ্যে যোগাযোগ করা যাবে। লাগব হবে জনগনের দীর্ঘদিনের দূর্ভোগ।

সেতু পরিদর্শনের সময় পরিকল্পনামন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ। 

উল্লেখ্য, ২০১৪সালে ১৪০ কোটি টাকা ব্যায়ে সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের কুশিয়ারা নদীর ওপর ৭০২.৩২ মিটার দৈঘ্য ও ১০.২৫ মিটার প্রস্ত বিশিষ্ট

সেতুর কাজ শুরু করা হয়। গত ৩০ শে জুন ২০১৮ সালে সেতুটির কাজ শেষ করার কথা থাকলেও এখনো পর্যন্ত শেষ হয়নি। তবে চলতি বছরের ডিসেম্বর মাসের মধ্যে সেতুর কাজ শেষ করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

thirteen + 4 =