আমার মেয়ে কোন ভুল করেনি, এত বাড়াবাড়ি করছেন কেন: তামিমার মা

0
127

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গত বুধবার (১৭ ফেব্রুয়ারি ) হলুদ ও শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা।

এরমধ্যেই অভিযোগ উঠেছে নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগে বিয়ে হয়েছিল। সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন!

তামিমার সেই সংসারে ৯ বছরের একটি মেয়েও আছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নিচ্ছেন তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। এদিকে মিডিয়া পাড়ার অলিতে গলিতে এবং

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাড বয় খ্যাত নাসির এবং তামিমাকে নিয়ে সমালোচনা করায় বেজায় চটেছেন ব্যাড বয় খ্যাত নাসির এবং রাকিবের স্ত্রী তামিমার মা!

রাগি কণ্ঠে সবার উদ্দেশ্যে তামিমার মা বলেন, আমার মেয়েকে নিয়ে এতো বাড়াবাড়ি করার কি আছে? বাড়াবাড়ি করার একটা সীমা আছে! আমার মেয়ের বিয়ের বিষয়ে এত আলোচনা কেন?

প্রতিবেদকের কথা বলতে গেলে তামিমার মা আরও বলেন, আমার মেয়ের যেখানে সুখি মনে হবে সেখানেই সংসার করবে এতে আপনাদের কি? অযথা তামিমার বিষয়ে ভেবে নিজেদের সময় নষ্ট করবেন না!

এসময় এসব বলে প্রতিবেদকের কোন প্রশ্নের উত্তর দিতে রাজি হননি তিনি! এর আগে নাসির ও তামিমার কাণ্ডে রাকিবের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে পুরুষ অধিকার নিয়ে কাজ করা ‘এইড ফর মেন ফাউন্ডেশন’ নামের একটি সংগঠন।

তারা ইতোমধ্যে রাকিব হাসানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এ সংক্রান্তে রাকিবকে আইনগত সহায়তা দেয়ার পাশাপাশি যেকোনো যৌক্তিক সহায়তায় পাশে থাকার আশ্বাস দিয়েছে সংগঠনটি। শুরুর দিকে এ বিষয়ে অভিযোগ নিতে উত্তরা পশ্চিম থানা পুলিশের অনীহা থাকায় বিচার নিয়ে শঙ্কা প্রকাশ করেছে সংগঠনটি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen − 12 =