এস আই শাওনের বিরুদ্ধে আইজিপি বরাবর অভিযোগ

0
539

নিজস্ব প্রতিনিধি :আইজিপিতে এস আই শাওন এর বিরুদ্ধে অভিযোগ দেওয়ায়, অভিযোগকারী কে প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে। ঢাকার গাবতলীর আহমেদ নগরে ১০ পিচ  ইয়াবা ট‍্যাবলেট দেখিয়ে  গত ৮ এপ্রিল লিটন নামে এক রাজমিস্ত্রী কে  মারধর ও মামলা দেওয়ার ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা দাবীর ঘটনা নিয়ে ভুক্তভোগী লিটন গত ৯ এপ্রিল  অভিযোগ করেন আইজিপি বরাবরের। এবং তদন্তও হয় কিন্তু প্রমানের অভাবে হয়তো ব‍্যবস্থা তখন নিতে পারেনি তদন্ত কর্মকর্তা। কারণ উক্ত এলাকার যারা এ ঘটনা জানতো এবং যাদের কাছে প্রমাণ রয়েছে তাদের হুমকি দিত রীতিমতো এস আই শাওন এবং বাদী লিটন কি কারণে  তদন্ত কালে স্বাক্ষীগণকে  হাজির করেনি তাও জানেন না এলাকা বাসী। তবে ঘটনার প্রমাণ স্বরুপ  এস আই শাওন এর কথা কল রেকর্ড রয়েছে  স্থানীয় নূর হোসাইন নামে এক বাড়িওয়ালার কাছে।আর ঐ রেকর্ড তদন্তের সময় বাদীকে দেওয়ার জন্য তিনি প্রস্তুত ছিলেন, আর এ বিষয়টি এস আই শাওন জেনে যাওয়ার পর থেকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান সহ বিভিন্ন ভাবে ক্ষতি করে আসছেন নূর হোসাইন ও তার পরিবারবর্গকে। তাই তিনি গত ২১/০১/২১ইং আইজিপিতে একটি অভিযোগ করেন যার নং  ১৩৪।উক্ত বিষয়ে তদন্তের সার্থে পুলিশ হেডকোয়ার্টার থেকে এস আই কে ফোন করে  জানতে চায় কিছু দিন আগে। আর এর পর থেকে শাওন ঐ অভিযোগ কারী নূর হোসাইন কে বিভিন্ন ভয়ভীতি দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে ।

নূর হোসাইন বলেন গত০৮/০৪/২০ ইং   আমার বাড়ির পাশের বাড়ি বসবাসকারী এস আই শাওন  লিটনকে তার রুমে থেকে  এলাকায় বসবাস কারী শাহ আলম এর ২ ছেলে আলামিন ও বাবুকে দিয়ে ধরে এনে শাওনের বাসার সামনে আরেকটি বাড়িতে আটক রেখে ১০পিচ  ইয়াবা ট‍্যাবলেট দেখিয়ে মামলা দেওয়ার ভয় দেখায় এবং ৫০ হাজার টাকা দাবি করে টাকা না দেওয়ায় শাহ আলম এর ভাই মনিরকে দিয়ে মারধর করে এবং এলাকার লোকজন বিষয়টি জেনে গেলে পরবর্তীতে টাকা দেওয়ার শর্ত দিয়ে লিটন কে ছেড়ে দেন  এবং আমি তখন ফোন দিয়ে এস আই শাওনের কাছে ঘটনা জানতে চাইলে তিনি ইয়াবা ট‍্যাবলেট সহ লিটন কে আটক করে এবং ছেড়ে দেন বলে জানান।

আর ঐ রেকর্ড আমার কাছে থাকায় এবং তদন্ত কালে জমা দিব জেনে শাওন ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল তারপরও আমি তদন্ত কালে লিটন এর সাথে তদন্ত কর্মকর্তার কাছে যেতে রাজি ছিলাম কিন্তু কি কারণে লিটন তদন্ত কালে আমাকে নেয়নি এবং তদন্ত রিপোর্ট কি দিয়েছে তাও আমার জানা নেই তবে এস আই শাওন এলাকায় বলে বেড়ায় তার কিছুই হয়নি এবং আমাকে সে দেখে নিবে।

এজন্যই সে আমার ও আমার পরিবারের উপর একাধিক বার বিভিন্ন লোক জন দিয়ে হামলা করার চেষ্টা করে এবং গত ১৭ জানুয়ারি লোকজন নিয়ে আমার পরিবারের উপর হামলা করেন এ বিষয়ে আমার স্ত্রী পারভীন বাদী হয়ে কোর্টে একটি মামলা দায়ের করেন যার নং ১৯।

মামলা টি পিবিআই তদন্ত করছেন। তাই সকল বিষয় নিয়ে আইজিপি বরাবরে আমি গত  ইং শাওনের বিরুদ্ধে একটি অভিযোগ দেই আর তার তদন্তের সার্থে তাকে পুলিশ হেডকোয়ার্টারস থেকে ফোন দেওয়ার পর থেকে শাওন ও অন‍্যান‍্য বিবাদীগণ নিয়ে  আমাকে ও আমার পরিবারকে প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছেন তাই আমি নিরাপত্তা হীনতায় ভুগছি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five + eighteen =