রাজধানীতে র‌্যাবের অভিযান ৩৩ জুয়াড়ি আটক

0
268

আরিফুল ইসলাম : রাজধানী ঢাকার শ্যামপুর ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৩৩ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) ।

সোমবার (০৮ মার্চ) দুপুরে র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

শাহরিয়ার জিয়াউর রহমান জানান, রবিবার (০৭ মার্চ) আনুমানিক সন্ধ্যা ০৬.২০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন মীর হাজীরবাগের বাগিচা মসজিদ সংলগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- ১। মোঃ জাকির খান (৪২), ২। ইলিয়াস মোড়ল (৪৩), ৩। মোঃ বিল্লাল শেখ (৪৫), ৪। মোঃ শহিদুল হাওলাদার (৪৬), ৫। মোঃ আবুল হোসেন (৪৮), ৬। মোঃ দুলাল (৩৩), ৭। মোঃ ফারুক মাতব্বর (২২), ৮। মোঃ পলাশ মুন্সী (৩৫), ৯। মোঃ টারজান শিকদার (৩১), ১০। মোঃ আবু বক্কর (৫১), ১১। মোঃ ছাবু মাতবর (৪২), ১২। মোঃ ইসকান শরিফ (৫০) বলে জানা যায়। 

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৬টি মোবাইল ফোন ও নগদ- ৭,৭৮৭/- (সাত হাজার সাতশত সাতাশি) টাকা উদ্ধার করা হয়।

তিনি জানান, এছাড়া একই তারিখ আনুমানিক রাত ১০.০৫ ও ১১.৩৫ ঘটিকায় র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর ও একই থানাধীন চরকুতুব খালপাড় এলাকয় দুটি পৃথক অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ২১ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম- ১। মোঃ ইমদাদুল হক (৩৫), ২। মোঃ জহুররুল ইসলাম (৫০), ৩।মোঃ রুবেল মিয়া (৩০), ৪। মোঃ রাজু মিয়া (৩০), ৫। মোঃ হবি মিয়া (৩২), ৬। গোবিন্দ চন্দ্র রাজবংশী (২৫), ৭। মোঃ শহীদ হোসেন (২০), ৮। মোঃ মাসুদ হোসেন (৩০), ৯। মোঃ ইয়াকুব আলী (৫৫), ১০। প্রসেনজিৎ চন্দ্র রায় (১৮), ১১। মোঃ আব্দুল আহমেদ (২৫), ১২। মোঃ জিকরুল ইসলাম (৩৫), ১৩। মোঃ খোরশেদ আলম (৪২), ১৪। মোঃ স্বপন (২৫), ১৫। মোঃ আফজাল হোসেন (৩২), ১৬। মোঃ রাজন মাহমুদ (২৮), ১৭। মোঃ মামুন ঢালী (৩৪), ১৮। মোঃ আরিফ হোসেন (২৮), ১৯। মোঃ কাওসার হোসেন (৩১), ২০। লিটন দাস (২৫) ও ২১। মোঃ জাকির হোসেন (৩২) বলে জানা যায়। 

এসময় তাদের নিকট থেকে ০১টি কম্বল, ০১ বেডশীড, ০৭ সেট জুয়া খেলার কার্ড(তাস), ১৪ টি মোবাইল ফোন ও নগদ- ৩৮,০৭৫/- টাকা উদ্ধার করা হয়।

উপ-অধিনায়ক বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।  

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 + 1 =