ধামরাইয়ে সন্ত্রাসী কায়দায় দলিল লেখকের জমি জবর দখল করল যুবলীগ নেতা

0
733

ধামরাই ( ঢাকা ) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে সন্ত্রাসী কায়দায় দলিল লেখকের কৃষি জমি জবর দখল করল যুবলীগের এক নেতা লাঠিয়েল বাহিনী দিয়ে । জানাগেছে, গতকাল সোমবার সকাল ৮ টার দিকে ধামরাই উপজেলা সানোড়া গ্রামে দলিল লেখক শরীফুল ইসলামের সানোড়া মৌজার তার পৈত্রিক  ৪৩ শতাংশ কৃষি জমি জোর পুর্বক সন্ত্রাসী কায়দায় দখল করে সানোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আলতাফ হোসেন  ( সামাদ ) সহ তার লঠিয়েল বাহিনী সফুরউদ্দিন , নাজিমুদ্দিন,কাজিমুদ্দিন । এ সময় দলিল লেখক শরিফুল ইসলাম  বাধাঁ প্রদান করলে ওই লাঠিয়েল বাহিনী তার বাধাঁ উপেক্ষা করে জমি দখর করে । অব শেষে বাধ্য হয়ে দলিল লেখক শরীফুল ইসলাম ধামরাই থানায় অভিযোগ দায়ের করেন । যুবলীগ নেতা সন্ত্রাসী কায়দায়  জমি দখলের ব্যাপারে এ প্রতিবেদককে ঢাকা ২০ আসনের সংসদ সদস্য আলহাজ¦

বেনজীর আহাম্মেদ বলেন , থানা পুলিশকে ঘটনা জানান ।  যুবলীগ নেতা আলতাফ হোসেন সামাদ এলাকায় তার লাঠিয়েল বাহিনী দিয়ে  জমি জবর দখল  গ্রাম্য শালিসের নামে চাঁদাবাজী , ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করে চলছে ।

যেন দেখার কেউ নেই  চলছে  সামাদের রাম রাজত্ব কায়েম । এলাকাবাসীর দাবী অবিলম্বে জবর দখলকারী সন্ত্রাসী যুবলীগ নেতা সামাদকে গ্রেফতার করতে পুলিশ প্রশাসনের উদ্বর্তন ককতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

17 + 19 =