গলাচিপায় সাংবাদিক ও পুলিশের ওপর হামলা

0
455

গলাচিপা ( পটুয়াখালী) প্রতিনিধি, গলাচিপায় সাংবাদিক ও পুলিশের ওপর হামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের কাটাখালী বাজারে।জানা যায়, গলাচিপা পৌর এলাকার কয়েক জন ছেলে কাটাখালী বাজার থেকে পূর্ব শত্রুতার জের ধরে এলাকার শহীদুল মোল্লার ছেলে জাহিদকে তুলে আনার চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন কাটাখালী কাটাখালী বাজার আওয়ামী লীগ অফিসে আঁটকে রেখে মারধর করে।গলাচিপা থানার এস, আই শহীদুল ফোর্স নিয়া তাদের উদ্ধার করতে যান এবং সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা৷ বললে পুলিশের সঙ্গে ইউনিয়ন যুব লীগের সভাপতি রিয়াজ খলিফার সাথে কথা কাটা কাটি হয়। রিয়াজ খলিফা পুলিশকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে এবং এস, আই শহীদুল ও তখন সঙ্গে থাকা কনষ্টবলকে দল বল নিয়ে অবরুদ্ধ করে রাখে।

খবর পেয়ে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম সহ পুলিশের একটি একটি টীম পুলিশ সদস্যদের করতে গেলে ইউনিয়ন যুব লীগ সভাপতি রিয়াজ খলিফার নেতৃত্বে দূর্বৃত্তরা পুলিশের ওপর সন্ত্রাসী হামলা চালায়, পুলিশের গাড়ি ভাংচুর করে। এ সময় সাংবাদিক ছবি তুলতে গেলে সন্ত্রাসী বাহিনী সাংবাদিকদের ওপর হামলা এবং মারধর করে ক্যামেররা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এতে মাই টিভির প্রতিনিধি হাসান এলাহি ও এশিয়া টিভির প্রতিনিধি সহ পুলিশের সাত সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে রিয়াজ খলিফা (৩৫), মোঃ খোকন (২২), শাহরিয়ার শিফাত৷ (২৫), রশিদ খা (৫৫)কে ঘটনাস্থল থেকে করা হয়।

ওসি মনিরুল ইসলাম জানান ঘটনায় মামলা হয়েছে এবং চারকে আটক৷ করা হয়েছে। বাকীদের গ্রেপ্তার করে আইনের আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 + 5 =