মুজিব জন্মশতবর্ষ উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন

0
369

যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উদযাপন উপলক্ষে ১৭ মার্চ বুধবার সকাল ১১টায় ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের প্রধান কার্যালয় অডিটোরিয়ামে আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির  বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ নাজমুল হাসান। মূখ্য আলোচক হিসেবে বক্তব্য দেন আইবিএফএর ভাইস-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর (ডা:) কাজী শহিদুল আলম, বিশেষ অতিথির বক্তব্য দেন, আইবিএফ-এর ইসি চেয়ারম্যান ডা: তানভীর আহমদ, আইবিএফ এর সদস্য প্রফেসর ড. মোঃ সালেহ জহুর, প্রফেসর ড. মোঃ ফসিউল আলম, মোঃ কামরুল হাসান, আইবিএফ এর সদস্য ও আইবিবিএল এর ব্যবস্থাপনা পরিচালক মনিরুল মওলা।

সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস এ এম সলিমউল্লাহ। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

এছাড়া ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল, ইসলামী ব্যাংক স্কুল, মাদরাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য শিক্ষা প্রতিষ্ঠানসমূহে আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eleven + 8 =