দুর্দকের চোখেঁ কালো চশমা ধামরাইয়ে পুলিশ কনেষ্টবল সুমনের অবৈধ সম্পদের সন্ধানের পরে ও সে বহাল তবিয়তে

0
740

ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাই উপজেলার সানোড়া গ্রামে রিয়াজ উদ্দিনের ছেলে পুলিশ কনেষ্টবল সুমনের পাহাড় পরিমান অবৈধ সম্পদের  খোঁজ পাওয়ার পরে ও সে বহাল তবিয়তে রয়েছে । জানাগেছে , ধামরাই উপজেলার সানোড়া গ্রামে দরিদ্র্র পরিবারে সন্তান কনেষ্টবল সুমন  হঠাৎ পাহাড় পরিমান অবৈধ সম্পদের মালিক বনে যাওয়ায় বিভিন্ন অভিযোগের কারনে পুলিশ হেডকোর্টার থেকে পুলিশের এস বি গোয়েন্দা সংস্থার কাছে তদন্তের জন্য দিলে কনেষ্টবল সুমনের অবৈধ সম্পদের খোঁজ পেয়ে ( এস বি ) সঠিক প্রতিবেদন প্রদান করে পুলিশ হেডকোয়ার্টারসে । অধৈ সম্পদের সঠিক তথ্য পেয়ে ও পুলিশের উর্ধত্বন কতৃপক্ষ কোন পালিশ মেন্টটের ব্যাবস্থা না নেওয়ার কারনে সে এখন বহাল তবিবয়তে থেকে সে দুনির্তী অনিয়ম চালিয়েই যাচ্ছে । সেই কনেষ্টবল সুমন এখন হাজার  হাজার কোটি টাকার মালিক বনে যাওয়ায় এলাকায় জন মনে এখন প্রশ্নের সম্মুখিন হচ্ছে।   চতুর এই কনেষ্টবল সুমন তার প্রায় অবৈধ সম্পদ তার ভাই ,বোন , স্ত্রী ও ছেলে মেয়ের নামে লিখে দিয়েছেন  যাতে সে  দুনির্তী দমন কমিশন ( দুদকের ) হাতে ধরা না পরে ।

এখন ও গোপনে প্রতি দিন সকাল বিকাল তরুন তরুনীরা চাকরির আশায় সানোড়া গ্রামে কনেষ্টবল সুমনের বাড়ীতে ভীর জমাচ্ছে সুমনের ভাই নাজিমুদ্দিনের কাছে । 

১০/১২ লাখ টাকার বিনিময়ে পুলিশ কনেষ্টবলে চাকরি দিচ্ছে এই  সুমন চক্ররা ।  সুমনের ভাই ভাতিজা মিলে ৬ জন সরকারী  চাকুরি হয়েছে ওই দুনির্তী চক্রের ম্যাধমে ।  দুনির্তী দর্মন কমিশন ( দুদক ) সঠিক তদন্ত করলেই বের হয়ে আসবে সুমনের দুনির্তীর  আসল থলের বেড়াল।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × 4 =