কালকিনিতে নানান আয়োজনে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী পালন

0
563

জেলা প্রতিনিধি, মাদারীপুর: মাদারীপুরের কালকিনি উপজেলায় নানান আয়োজনের মধ্যদিয়ে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ পৃথক পৃথকভাবে অনুষ্ঠানের আয়োজন করে। সকাল ৮টায় দলীয় কার্য়ালয়ে উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠন জাতীয় সংগীতেরসাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এরপর এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি শহরের প্রধানসড়কগুলে প্রদক্ষিন শেষে উপজেলা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন উপলক্ষে উপজেলা চত্তরে স্থাপিত বঙ্গবন্ধুরপ্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুসসোবাহান গোলাপ, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (৩৪১) অধ্যাপিকা তাহমিনা বেগম, উপজেলা প্রসাশন, কালকিনি ও ডাসার থানা,  উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাগণ বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দএবং অন্যান্য ব্যক্তিবর্গ এ সময় পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগেসামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন স্কুল কলেজের ছাত্রছাত্রীদের অংশগ্রহনের এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালিশেষে উপজেলা পরিষদের সভা কক্ষে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানেরআয়োজন করা হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিনে কেক কাটা হয়।

মহানায়কের ১০১তম জন্মদিন উপলক্ষে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়েএক আলোচনা ও মিলাদ মাহফিলের শেষে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিনে কেক কাটা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seventeen + 18 =