কেরাণীগঞ্জে নিষিদ্ধ ঔষধসহ গ্রেফতার ১

0
1071

আরিফুল ইসলাম :ঢাকার কেরাণীগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ৬৭০৫ পিস বিক্রয় নিষিদ্ধ ঔষধ ও ১২৭০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেটসহ ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

বুধবার (৭ এপ্রিল) বিকালে র‍্যাব-১০ এর গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত মঙ্গলবার ( ০৬ এপ্রিল) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন গোদাড়া ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা মূল্যের ৬৭০৫ (ছয় হাজার সাতশত পাঁচ) পিস বিক্রয় নিষিদ্ধ সরকারী ও বিদেশী ঔষধ এবং ১২৭০ (এক হাজার দুইশত সত্তর) পিস বিক্রয় নিষিদ্ধ Centradol Tapentadol-100mg ট্যাবলেটসহ ঔষধ কালোবাজারী চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃআফসার উদ্দিন (৫২)


 গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ আফসার উদ্দিন (৫২) বলে জানা যায়।এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ৭১,০৫০/- (একাত্তর হাজার পঞ্চাশ) টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সদস্য। সে দীর্ঘদিন যাবত অবৈধভাবে বিভিন্ন বিদেশী কোম্পানির ঔষধ ও বিক্রয় নিষিদ্ধ সরকারী ঔষধ এবং Centradol Tapentadol-100mg  ট্যাবলেট কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের এলাকার বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দুটি পৃথক মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nine − seven =