এম এল এম ব্যবসার প্রতিষ্ঠানের তিন চেয়ারম্যান আটক

0
736

রাজধানীর বনানী থানা এলাকায় আবাসন প্রকল্পের অন্তরালে এম এল এম ব্যবসার মাধ্যমে প্রতারণা করে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে তিন প্রতারককে আটক করেছে (RAB-1) এর একটি দল। প্রতারক চক্রের লোভনীয় অফারে বিনিয়োগ করে সর্বশান্ত হওয়ার আশংকা বুঝতে পেরে মোঃ শহিদুল ইসলাম (৩৪) নামে এক ব্যক্তি (RAB-1) এ একটি প্রতারণার অভিযোগ দায়ের করে।

ভূক্তভোগীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে গত ৪-৩-২১ ইং তারিখ একটি টহল টিমের ইনচার্জ নায়েব সুবেদার (ডিএডি) মোঃ আব্দুল খালেকের নেতৃত্বাধীন দলটি বনানী রোড নং-৩, বাড়ী নং-১১০, ব্লক – এফ এর ৩য় তলার উত্তর পশ্চিম পাশের ফ্ল্যাটে অভিযান চালিয়ে প্রতারণার উদ্দেশ্যে ভাড়াকৃত উদ্যোগ আবাসন লিমিটেড নামে

অফিস কক্ষের ভিতরে বিভিন্ন লোকজনকে প্রলোভনের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়ার কৌশলে লোভনীয় চুক্তিতে আকৃষ্ট করণ অবস্থায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান এফ এম মোস্তাক আহম্মদ ফরাজী ম্যানেজিং ডিরেক্টর, মোঃ সোহাগ আহম্মেদ জয় বোর্ড ডিরেক্টর, রফিকুল ইসলামকে হাতেনাতে আটক করে।

আটককৃত ব্যক্তিদের স্বীকারোক্তি অনুযায়ী অফিস কক্ষে তল্লাশি করে প্রতারণার কাজে ব্যবহৃত বিপুল সংখ্যক মালামাল উদ্ধার করা হয়। পরে (RAB) এর সহায়তায় ধৃত আসামীরা সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্যদের

বিরুদ্ধে একজন ভূক্তভোগী বাদী হয়ে বনানী থানায় এজাহার দায়ের করলে ৪২০/৪০৬ পেনাল কোড-১৮৬০ ধারায় প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাৎ করার অপরাধে একটি মামলা রুজু করা হয়। বনানী থানার মামলা নং-৮, তাং ৫-৪-২১ইং। আটক ব্যক্তিরা বর্তমানে জেলহাজতে রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × 4 =