পঞ্চগড়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0
549

মুহম্মদ তরিকুল ইসলাম: পঞ্চগড়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। শুক্রবার (২৬ মার্চ ২০২১) সকাল ৬টায় জেলা প্রশাসনের আয়োজনে পঞ্চগড় শহরের পুলিশ সুপার কার্যালয়ের সামনে নির্মিত  মুক্তিযোদ্ধা চত্বরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হয়। পরে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের স্মরণে মুক্তিযুদ্ধ স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন পঞ্চগড় জেলা প্রশাসক ও ম্যাজিষ্টেট ড.সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌর মেয়র ও পঞ্চগড় জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  জাকিয়া খাতুনসহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ,

বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলী দেয়া হয়।  এ সময় পঞ্চগড় জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে শহীদদের স্মরণে বিশেষ মোনাজাত করা হয়। অপরদিকে বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে জাতীয় সংগীতের সঙ্গে পতাকা উত্তোলন ও নানা আয়োজনের উদ্যাপনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three + 19 =