দুমকী মানব কল্যাণ সংস্থার পূর্ণাঙ্গ নতুন কমিটি অনুমোদন

0
462

দুমকী উপজেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার দুমকী উপজেলায় অবস্থিত দুমকী মানব কল্যাণ সংস্থার পূর্ণাঙ্গ কমিটি উদ্বোধন করা হয়েছে গতকাল ১১ ই এপ্রিল ২০২১ ইং রোজ রবিবার প্রতিষ্ঠাতা সভাপতি ও চেয়ারম্যান মোঃ সোহেল তালুকদার (বাবু) এবং মানব কল্যাণ সংস্থা সিইও মোহাম্মদ আসিফ তালুকদার (সুজন) এর স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়। বিগত দিনের কমিটির মেয়াদ কাল শেষ হওয়ায় উক্ত কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে আগামী ১ বছরের জন্য নতুন কমিটি অনুমোদন করেন । নতুন কমিটিতে সভাপতি হিসেবে হাসেন মহাম্মদ শোহেল রানা এবং সাধারণ সম্পাদক হিসেবে আছেন মোঃ ইমরান হোসেন মৃধা। এছাড়াও কমিটির অন্যান্য পদে রয়েছেন,, সহ-সভাপতি মোহাম্মদ ওবায়দুর রহমান অভি। সহ-সভাপতি কাউসার মাহমুদ সহ-সভাপতি মোহাম্মদ মহিবুল্লাহ রাসেল। সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মৃধা। যুগ্মসাধারণ সম্পাদক প্রশান্ত পার্থ। যুগ্মসাধারণ সম্পাদক এসএম মেহেদি মিরাজ। সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোহাম্মদ শাহিন আলম।

সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নাঈমুর রহমান নাঈম। প্রচার সম্পাদক মোঃ আজিজুল ইসলাম। দপ্তর সম্পাদক মোঃ সুমন মৃধা। অর্থ বিষয়ক সম্পাদক মোসা আইরিন জাহান মিম। নারী ও শিশু বিষয়ক সম্পাদক মোসা, ফাতিমা আক্তার মিতু।

তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ খালিদ হাসান। পোশাক ও খাদ্য বিষয়ক সম্পাদক মোঃ আবু বক্কর। চিকিৎসা বিষয়ক সম্পাদক মুহাম্মদ বাশার আল আদিব। দারিদ্র দূরীকরণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাসিব। পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম। সদস্য অপূর্ব ইসলাম হৃদয়। সদস্য মোহাম্মদ মোফাজ্জেল মুরাদ।

উলঙ্গ কমিটি অনুমোদনের পর প্রতিষ্ঠাতা সভাপতি ও চেয়ারম্যান মোঃ সোহেল তালুকদার বাবু বলেন আমি মনে করি দুমকি মানব কল্যাণ সংস্থা টির নবনির্বাচিত সদস্যরা নিষ্ঠা শৃঙ্খলা আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দুমকি মানব কল্যাণ সংস্থাটিকে সুদৃঢ় সংঘটিত শক্তিশালী সংগঠনের পরিণত করবেন।

আমি চাই অদূর ভবিষ্যতে দুমকিতে আমার অতিষ্ঠ সংস্থাটি সকল রকম মানব কল্যাণ মূলক কাজ করে সবার মাঝে আরও বেশি পরিচিতি লাভ করবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × 4 =