র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত

0
663

আরিফুল ইসলাম: মাদকের অপব্যবহার দেশ থেকে  নির্মূল করতে র‌্যাব  সর্বদা সতর্ক ও আপসহীনভাবে কাজ করে যাচ্ছে। মাদকসহ মাদক কারবারীদের আটক করে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
মাদকের বিরুদ্ধে পৃথক অভিযান চালিয়ে ঢাকার যাত্রাবাড়ী থেকে প্রায় ১৮০০ বোতল ফেনসিডিল ও ২৭ বোতল বিদেশী মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
 মঙ্গল ও বুধবার পৃথক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১০ এর গনমাধ্যম শাখা থেকে অপরাধ বিচিত্রাকে এসব তথ্য নিশ্চিত করা হয়।


প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে ১২০০ বোতল ফেনসিডিল ও ২৭ বোতল বিদেশীমদসহ ফার্নিচার ভর্তি পিকআপ জব্দ করা হয়।

উদ্ধারকৃত ফেনসিডিল,বিদেশী মদ ও জব্দকৃত পিকআপ।

এসময় ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল।
জানা যায়, সোমবার (১২ এপ্রিল) সন্ধ্যায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন উত্তর যাত্রাবাড়ী আইডিয়াল হাইস্কুল মার্কেট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা মূল্যের ১২০০ (এক হাজার দুইশত) বোতল ফেনসিডিল ও ২৭ (সাতাশ) বোতল WHISKY সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

মাদক ব্যবসায়ী মোঃ আরিফুল ইসলাম (ড্রাইভার) ও মো: ইব্রাহিম খলিলুল্লাহ।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ আরিফুল ইসলাম (ড্রাইভার) (২৭) ও  মোঃ ইব্রহীম খলিলউল্যাহ (১৯)। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি সিঙ্গেল কেবিন পিকআপ, ০১টি কাঠের বক্স খাট, ০১টি আলনা, ০১টি জাযিম, ৩টি মোবাইল ফোন ও নগদ- ৩,২০০/- (তিন হাজার দুইশত) টাকা উদ্ধার করা হয়।


এছাড়া পৃথক অভিযানে মঙ্গলবার (১৩ এপ্রিল)  রাজধানীর যাত্রাবাড়ীতে  ৫৯০ বোতল ফেনসিডিলসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১০।
 ১৪ এপ্রিলে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয় , যাত্রাবাড়ী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ১৪,৭৫,০০০/- টাকা মূল্যের ৫৯০ (পাঁচশত নব্বই) বোতল ফেনসিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃ ফারুক হোসেন (৩৫)

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ফারুক হোসেন (৩৫) বলে জানা যায়।  এসময় তার নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি প্রাইভেটকার, ২টি মোবাইল ফোন ও নগদ- ৫,২৫০/- (পাঁচ হাজার দুইশত পঁঞ্চাশ) টাকা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ফেনসিডিল ও জব্দকৃত প্রাইভেটকার

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ এর আশপাশের এলাকায় ফেনসিডিল, বিদেশী মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল । গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 1 =