ইন্টেক্স বিল্ডার্স লিঃ এর সন্ত্রাসী কর্মকাণ্ড

0
521

আমিনুল ইসলাম: ইন্টেক্স বিল্ডার্স লিমিটেড এর সন্ত্রাসী কর্মকাণ্ড বাড়ি নির্মাণে ভুয়া প্লান পাস অনিয়ম নিম্নমানের রড সিমেন্ট ব্যবহারের অভিযোগ । রাজধানীর চামেলীবাগে ১২ নম্বর বাড়ির সীমানা প্রাচীর ভেঙে রাস্তা বড় দেখিয়ে রাজউক থেকে প্লান পাস। ১২ নং বাড়ির মালিক আব্দুল কাদের ইন্টেক্স বিল্ডার্স লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমিনের বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন। বাড়ির মালিক আব্দুল কাদের জানান, প্রকৌশলী রুহুল আমিনের সাথে গত ১৫ ডিসেম্বর ২০১৩ সালে চামেলীবাগে ১২ নম্বর প্লোটের ১০ কাঠা জমি ডেভলপ করার জন্য চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী ১২/৬/ ২০১৭ সালে বাড়িটি বুঝিয়ে দেওয়ার কথা। অথচ ২০২১ সালের এপ্রিল পেরিয়ে গেলেও বাড়িটি সম্পূর্ণ করে দেয়নি। শর্ত অনুযায়ী গ্যাস, ওয়াসার বিল এবং বাড়ি ভাড়া বাবদ ৩ কোটি ৫২ লক্ষ টাকা পরিশোধ না করে ২০২১ সালে এসে তাল বাহানা করছে ইন্টেক্স বিল্ডার্স লিমিটেড কতৃপক্ষ।

জানা গেছে, ১৩ নম্বর বাড়ি নির্মাণে ১২ নম্বর বাড়ির সীমানা প্রাচীর ভেঙে রাস্তা দখল করে নিয়েছে। ১৩ নম্বর বাড়ির নিজস্ব কোন রাস্তার জায়গা নেই। তিনি বলেন, আমাদের অনুপস্থিতিতে রুহুল আমিন সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার বাড়ির সীমানা প্রাচীর ভেঙে একটি বিতর্কিত জায়গায় বিল্ডিং নির্মাণ করছে।  চুক্তি অনুযায়ী ২০১৭ সালে বাড়ির ফ্ল্যাট সম্পূর্ণ রূপে বুঝিয়ে দেওয়ার কথা ছিল।

তার উদ্দেশ্য আমার বাড়ির কাজ অসমাপ্ত রেখে বিতর্কিত জমির ১৩ নম্বর বাড়ির কাজ সম্পন্ন করা। এর সঙ্গে যুক্ত হয়েছেন রাজউকের কিছু অসাধু দুর্নীতিবাজ কর্মকর্তা । কাদের দাবি করে বলেন, জীবনের পড়ন্ত বেলায় এসে ইন্টেক্স বিল্ডার্স লিমিটেড কে বাড়ি নির্মাণ করতে দিয়ে চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে, আমি প্রতারিত । তিনি আরো বলেন,১৩ বাড়ির কিছু অংশে খাস জমি রয়েছে।

এ বিষয়ে প্রকৌশলী রুহুল আমিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি স্থানীয় ওয়ার্ড কমিশনারের সাথে যোগাযোগ করতে বলেন। এরপর আর কোনো কথা বলবেন না বলে মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করেন। জানা গেছে প্রকৌশলী রুহুল আমিন মতিঝিল জোনের এক পুলিশ কর্মকর্তার ভয় দেখিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য যে, ওয়ার্ড কমিশনার এনামুল হক আব্দুল কাদেরের জামাতা। এ বিষয়ে ওয়ার্ড কমিশনার এনামুল হকের সঙ্গে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলেন, ইন্টেক্স বিল্ডার্স এর ব্যবস্থাপনা পরিচালক রুহুল আমিন সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার শ্বশুর বাড়ির নিজস্ব সীমানা প্রাচীর , রাস্তার গেট ও দেয়াল ভেঙ্গে আইন শৃঙ্খলা বিরোধী কাজ করেছে। এ বিষয়ে আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 + 17 =