চুনতি বন রেন্জ কর্মকর্তা মন্জুর আলমের বিরুদ্বে মিথ্যা অভিযোগ

0
651

নিজস্ব প্রতিবেদকঃ গত ০৬ই মে চুনতি অভয়ারন‍্য রেন্জ এর অধীন চুনতি বন বিটে পাচটি সেগুন গাছ কাটা যায়।গোপন সংবাদের ভিত্তিতে রেন্জ অফিসার খবর পেয়ে সাথে সাথে বিট অফিসার ফরিদ উদ্দিনকে জানান। জানানোর পর যথাক্রমে ৬ এবং ৭ তারিখ অতিবাহিত হওয়ার পরও তিনি গাছের সন্ধান করে গাছ জব্দ করেননি। উল্টো জানা যায় রেন্জ কর্মকর্তাকে গালাগালী করেন। অনুসন্ধানে জানা যায় ০৮.০৫.২০২১ ইং উপায়ুত্তর না পেয়ে রেন্জ অফিসার নিজেই গাছ জব্দ করেন এবং বিট অফিসে যান। বিট অফিসে যাওয়ার পর মোঃ ফরিদ উদ্দিন উগ্রতার সহিত হাতে লাঠি নিয়ে মারাত্মক ভাবে সম্মুকে আসেন।একপর্যায়ে অন‍্যন‍্য কর্মচারীগন ফরিদ মিয়াকে শান্ত হওয়ার জন‍্য বলেন। এমতাবস্থায় রেন্জ অফিসার অন‍্যন‍্য স্টাফদের সামনে নোট বুকে পাতা চিহ্নিত করে রেন্জ কার্য‍্যলয়ে চলে আসেন।

প্রতিবেদক স্হানীয়ভাবে খবর নিয়ে জানতে পারেন যে রেন্জ কর্মকর্তা মন্জুর আলম চার্জ নেওয়ার পর থেকে স্হানীয়ভাবে অনেক অন‍্যয়জনিত সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয় একটা পক্ষ। তাই সরকারি কাজে বাধা দিচ্ছে এবং বিভিন্ন ভাবে হয়রানি করছে ফরিদ উদ্দিনকে সাথে নিয়ে।

মন্জুর আলমের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন কোন ধরনের অফিসিয়াল নিয়মের বাহিরে কোন কাজ বা কথা হয়নি এবং বিষয়টির বিভাগীয় তদন্তের দাবী করেন। মোঃ ফরিদ উদ্দিনকে মুঠোফোনে পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × four =