পটুয়াখালীতে এমপি মুহিবের ঈদ উপহার

0
634

পটুয়াখালী উপকুলীয় প্রতিনিধি:করোনা মহামারীর প্রাদুর্ভাবে পটুয়াখালীর কলাপাড়া ও রাঙ্গাবালী এলাকার কর্মহীন দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা বিতরন করলেন স্থানীয় সাংসদ অধ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান মুহিব এমপি। বুধবার (১২মে) সকালে পৌর শহরের শাহজালাল ইসলামী ব্যাংক ভবনের নীচে ও উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শাহজালাল ইসলামী ব্যাংক লি:’র পরিচালক ও শাহজালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এমপি’র বড় ভাই ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান’র সৌজন্যে দরিদ্রদের মাঝে এ খাদ্য সহায়তা বিতরন করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার,

পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ ড. শহিদুল ইসলাম বিশ্বাস, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দীন, শাহজালাল ইসলামী ব্যাংক লি:’র কলাপাড়া শাখার ব্যবস্থাপক মোঃ তরিকুল ইসলাম হিরন প্রমূখ।

খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে সাংসদ মহিব্বুর রহমান বলেন, করোনা কালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে কিছু খাদ্য সহায়তা নিয়ে এসেছি। আপনারা এ উপহার গ্রহন করে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করুন।

এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করুন, যাতে বর্তমান পরিস্থিতি কাটিয়ে তিনি বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মান করতে পারেন।

একই দিন বিকেলে তিনি উপজেলার ধূলাসার ও রাঙ্গাবালী এলাকায় দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা বিতরন করেন। শাহজালাল ইসলামী ব্যাংক সুত্রে জানান, কলাপাড়া ও রাঙ্গাবালী এলাকার ১৭৫০ দরিদ্র পরিবারের জন্য ১৬ লক্ষ টাকা ব্যয়ে এ ঈদ উপহার বিতরন করা হয়।

যাতে ১০ কেজি চাল, ২লিটার তেল, ১ কেজি চিনি, ১ কেজি মুসুরী ডাল, ১ প্যাকেট লাচ্চা সেমাই ও ১০০ গ্রাম গুড়া দুধ রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

17 − eight =