দুমকিতে ব্যবসায়ীকে মারধর ও টাকা লুটের অন্যতম আসামী গ্রেফতার

0
641

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর, দোকানীকে মারধর ও ক্যাশবাক্স ভেঙ্গে নগদ টাকা লুটপাটের মামলার অন্যতম আসামী বগা ফেরিঘাটের পেশাদার চাঁদাবাজ মুরাদিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড যুবদলের সভাপতি সরোয়ার মৃধা (৪১)কে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার (১৬ মে) বেলা ১১টার দিকে বগা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) মোঃ সিরাজুল ইসলাম খানের নেতৃত্বে এসআই আবদুস সালামসহ সঙ্গীয় ফোর্স বগা ফেরীঘাটের পল্টুণ থেকে আটক করে দুমকি থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। উল্লেখ্য, গত মঙ্গলার (১১মে) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরগরবদি ফেরীঘাটের ব্যবসায়ী ও খেয়াঘাটের ইজারাদার মো: নুরুজ্জামান খানের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর চালিয়ে অভিযুক্তরা ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ৩৬হাজার টাকা লুঠপাট করে নিয়ে যায়। ওইদিন রাতেই ব্যবসায়ী যুবলীগ নেতা নুরুজ্জামান খান বাদী হয়ে নোমান, সরোয়ার মৃধাসহ ৭জনের নামোল্লেখ করে দুমকি থানায় একটি মামলা দয়ের করে। মামলা নং ০৫/তাং ১১/০৫/২০২১।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো: আলী হোসেন দুমকি থানা জানান, চরগরবদি ফেরীঘাট ও খেয়াঘাটের ইজারা নিয়ে পূর্বশত্রুতায় আসামীরা ঘটনার দিন ও উল্লেখিত সময়ে চরগরবদি ফেরীঘাটে যুবলীগ নেতা নুরুজ্জামান খানের দোকানে হামলা চালিয়ে তাঁকে (নুরুজ্জামান) মারধর, দোকানে ভাংচুর, ক্যাশবাক্স থেকে নগদ ৩৬হাজার টাকা লুটসহ মোট ৮০হাজার টাকার মালামালের ক্ষয়ক্ষতির মামলা হয়েছে।

মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান গ্রেফতারকৃত আসামীকে কোর্টে সোপর্দ্দ করা হয়েছে বলে যানান এবং তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × four =