Site icon Aparadh Bichitra

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের বিচার এবং তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে মানব বন্ধন

স্টাফ রিপোর্টারঃ রাজধানীর ডেমরা স্টাফ কোয়াটার এলাকায় সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের বিচার এবং তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে ১৯ মে ২০২১ বুধবার দুপুর ১২টায় পুর্বাঞ্চল সাংবাদিক ইউনিটি এবং ঢাকা ডেমরা প্রেসক্লাব এর উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়।মানববন্ধনে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক, সাংবাদিক সংগঠনের নেতা কর্মীরা অংশ নিয়ে সংহতি প্রকাশ করেন।সাংবাদিক নেতবৃন্দ তাদের বক্তৃতায় বলেন রোজিনা ইসলাম দীর্ঘদিন ধরে সাংবাদিকতা করছেন। তাঁর সুনাম দেশে ও দেশের বাইরে। সাংবাদিকতার জন্য বহু পুরস্কার পেয়েছেন। তাঁর সাংবাদিকতার মূল শক্তি অনুসন্ধানী সাংবাদিকতা। তিনি অনেক কিছু উন্মোচন করেছেন এবং তাঁর প্রতিবেদন ধরে সরকার সংশোধনমূলক পদক্ষেপও নিয়েছে।তিনি স্বাস্থ্যখাতের দুর্নীতি নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন করায় আজকে তার উপড় এই নির্যাতন ও মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে।দেশের সাংবাদিক সমাজ এই ঘৃন্য হামলা,মামলার প্রতিবাদে আজ ঐক্যবদ্ধ হয়েছে।

এসময় মানব বন্ধনে উপস্থিত ছিলেন পুর্বাঞ্চল সাংবাদিক ইউনিটির সাধারন সম্পাদক সোহরাওয়ার্দী,সহ-সভাপতি এ আর হানিফ,অর্থ সম্পাদক নাজমুল হাসান,সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন,শফিক ঢালী, প্রচার সম্পাদক আলমগীর সবুজ, শাখাওয়াত শিকদার ,

ক্রাইম রিপোর্ট২৪ এর ফাহাদ আহমেদ মিঠু,মিরাজ মাহমুদ,আজাদ হোসেন,মুশফিকুর রহমান,রিপন চিশতী,মোঘল সম্রাট,সুমন শীল,ঢাকা ডেমরা প্রেসক্লাবের সভাপতি মাহবুব মনি,এশিয়ান টিভির শহীদুল্লাহ গাজী,একাত্তর টেলিভিশনের এস এম সোহাগ, চ্যানেল ২৩ এর মুন্সী আল ইমরান, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার হানিফ, চ্যানেল আইয়ের কামরুজ্জামান কামরুলসহ অনেকে।