কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আমিনুল ইসলাম লাল্টু

0
478

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: বালক-বালিকাদের অংশগ্রহণে সাতক্ষীরার কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর শুভ উদ্বোধণ করা হয়েছে। শুক্রবার (২৮মে) সকাল সাড়ে ৯টার দিকে কলারোয়া সরকারি হাইস্কুল ফুটবল মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট (বালক অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোলন্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমান, কলারোয়া পৌরসভা মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, সহকারী কমিশনার (ভূমি) আক্তার হোসেন, কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী,  ক্রীড়াবিদ রেজাউল করিম লাবলু, দীলিপ ঘোষ, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, নাজমুল হাসনাইন মিলন, শিক্ষখ শেখ শাহাজাহান আলী শাহিন, সাংবাদিক জুলফিকার আলী, সরদার জিল্লুর রহমান, শেখ রাজু রায়হান প্রমুখ। উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় হেলাতলা বনাম চন্দনপুর ইউনিয়ন পরিষদ। খেলার প্রধমার্থে হেলাতলার পক্ষে আবু সাইদ গোল করে দল কে এগিয়ে নিয়ে প্রথমার্থ শেষ করে। দ্বীয়ার্ধের শুরুতে গোল পরিশোধের জন্য মরিয়া খেলতে থাকে চন্দনপুর উল্টো ৪৭, ও ৫০ মিনিটে আরোও দুটি গোল খেলে বসে চন্দনপুর।

হেলাতলা গোল বাড়াবার আক্রমণ ভাবে খেলতে থাকে। নির্ধারিত সময়ে হেলাতলা ৩-০ গোলে জয়লাভ করে পরবর্তী রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করেন। হেলাতলার পক্ষে আবু সাইদ (১৪) দুটি ও সাগর মন্ডল (১২) ১টি করে গোল করে।

খেলাটি পরিচালনা করেন মাসউদ পারভেজ মিলন, ফারুক হোসেন স্বপন, সাইফুল ইসলাম ও ৪র্থ রেফারির দায়িত্ব পালন করেন মোমিনুর রহমান। ধারাভাষ্য ছিলেন রফিকুল ইসলাম,

জাহাঙ্গীর হোসেন, মোঃ মিজানুর রহমান ও শেখ শাহাজাহান আলী শাহিন। এছাড়া বিকাল ৩টায় একই মাঠে জয়নগর বনাম সোনাবাড়িয়া ইউনিয়নের মধ্যে খেলা হয়। আজ শনিবার একই মাঠে উক্ত টূর্ণামেন্টের চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

খেলাটি শনিবার সকাল ৯টায় লাঙ্গলঝাড়া বনাম কেরালকাতা, ১২টায় কেঁড়াগাছি বনাম কলারোয়া পৌরসভা, দুপুর ২টা৩০ মিঃ জালালাবাদ বনাম দেয়াড়া এবং বিকাল ৪টা৩০ মিঃ টায় কয়লা বনাম কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদের মধ্যে অনুষ্ঠিত হবে। করোনা কালিন সময়ে দর্শকশূন্য মাঠে খেলাগুলো অনুষ্ঠিত হচ্ছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 + 19 =