যানজট নিরসনে কাচঁপুর হাইওয়ে পুলিশ মহাসড়ক বুঝে নিয়েছে: পুলিশ সুপার

0
394

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশের আওতাধীন কাঁচপুর হাইওয়ে থানা। গতকাল দুপুরে  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড মহাসড়কে হাইওয়ে পুলিশ সুপারকে ফুল দিয়ে যাত্রা শুরু করেন হাইওয়ে পুলিশ। এ সময় গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার  মনোয়ার হোসেন, এএসপি অমৃত সুত্র ও কাচঁপুর হাইওয়ে থানা ওসি মনিরুজ্জআমান উপস্থিত ছিলেন। গাজীপুর রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার আলী আহম্মদ খান বলেন, মহাসড়কের আরও ২৯ কিলোমিটার সীমানা বৃদ্ধি হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড হতে মেঘনা পযর্ন্ত এবং ঢাকা-সিলেট মহাসড়কের কাচঁপুর হতে পুরিুন্দা পযর্ন্ত কাচঁপুর হাইওয়ের থানা পুলিশের সীমানা প্রায় ৮৪ কিলোমিটার। তিনি আরো বলেন কাচঁপুর হাইওয়ে থানার আওতাধীন আরো দুইটি ক্যাম্প বৃদ্ধি করা হয়েছে। সিদ্ধিরগঞ্জের শিমরাইল ক্যাম্প ৭০জন পুলিশ দেওয়া হয়েছে। ভূলতা ক্যাম্পের জন্য ৩৫ জন পুলিশ প্রদান করা হয়েছে। কাচঁপুর হাইওয়ের অধীনে ৬৫ জন পুলিশ রয়েছে। সর্বমোট ১৭০ জন পুলিশ মহাসড়কে কর্মরত আছে । যানজট নিরসনে হাইওয়ে পুলিশ সার্বক্ষনিক আপনাদের সেবাই নিয়োজিত থাকবে। দীর্ঘ এই মহাসড়কের দায়িত্ব কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের আওতাধীন রাখা হয়েছে। ট্রাফিক পুলিশের কাছ থেকে মহাসড়ক বুঝে নিয়েছে হাইওয়ে পুলিশ।

কোন প্রকার মহাসড়কে যানজট সৃষ্টি করা যাবে না। বিভিন্ন পয়েন্টে হাইওয়ে পুলিশের  টিআই ও সাজের্ন্ট দায়িত্ব পালন করবে। আমরা পযার্প্ত লোকবল মহাসড়কে দিয়েছে তারা আপনাদের যাত্রা আরাম দায়ক ও সুন্দর করার লক্ষ্যে দায়িত্ব পালন করবে।কোন প্রকার বিশৃঙ্খলা করতে দেওয়া যাবে না।

এদিকে কাঁচপুর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, সরকার ঘোষিত নিষিদ্ধ কোন যানবাহন মহাসড়কে চলতে দেওয়া হবে না, কেউ যদি হুট করে থ্রী হুইলার সি এন জি যানবাহন মহাসড়কে উঠেও যায় আমরা সেগুলোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।এব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না।  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − five =