রাজিবপুরে পরকীয়ার দায়ে গণধোলাই খাওয়া মাদ্রসা সুপারকে অধ্যক্ষ পদে নিয়োগ বন্ধের দাবীতে মানববন্ধন

0
363

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া কুড়িগ্রামের রাজিবপুর উপজেলার বদরপুর দাখিল মাদ্রাসার সুপার সাকোয়াত হোসাইনকে (৪৩) গত ১৬ মে পরকীয়ার অভিযোগ তুলে গ্রামবাসী আটক করে তাকে গাছের সাথে বেঁধে মার-পিট করে মাথার চুল ন্যাড়া করে দেন। লম্পট, চরিত্রহীন ওই মাদ্রাসা সুপারকে চর রাজিবপুর আলিম মাদ্রাসায় অধ্যক্ষ পদে মোটা অংকের টাকার বিনিময়ে নিয়োগ দেয়া হচ্ছে বলে অভিযোগ মানববন্ধনকারীদের। চরিত্রহীন ওই সুপারের নিয়োগ বন্ধের দাবীতে অত্র মাদ্রাসা মাঠে শুক্রবার সকাল সাড়ে ১০টায় মানববন্ধন করেছেন শিক্ষার্থীসহ এলাকাবাসী।

চর রাজিবপুর মাদ্রসার কয়েকজন ছাত্র জানান, “আমরা ইউটিইব ও ফেজবুকে ওই সুপারের কুকির্তি দেখছি। কাজেই চরিত্রহীন সুপারকে আমাদের মাদ্রসায় প্রধান হিসেবে চাইনা।” শিক্ষার্থীর অভিভাবক ইমাম হোসেন জানান, “চরিত্র গঠণের কারখানা মাদ্রাসা।

চরিত্র গঠণের কারখানায় যদি চরিত্রহীন মানুষ প্রধান হয়, তাহলে মাদ্রাসার ভবিষ্যৎ অনিশ্চিৎ। কাজেই আমাদের মাদ্রসায় একজন চরিত্রবান এবং সব দিক দিয়েই ভাল মনের মানুষ নিয়োগ দেয়ার জোড় দাবী জানাচ্ছি।”

এ বিষয়ে অত্র মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আব্দুল হাই সরকারের নিকট জানতে চাইলে তিনি জানান, “মানববন্ধন হইছে কিনা আমি জানি না। অধ্যক্ষ পদের নিয়োগ কয়েকদিন আগে স্থগিত করা হয়েছে। টাকার লেন-দেন বিষয়টি সঠিক নয়।”  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fifteen − 12 =