সুনামগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষে আহত এক ব্যক্তির মৃত্যু, এলাকায় উত্তেজনা

0
373

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে ফুটবল খেলা নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষে আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃত ব্যক্তির নাম- আব্দুল আউয়াল খান (৬০)। তিনি জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার চিকারকান্দি গ্রামের মৃত ইলিয়াস খানের ছেলে। গতকাল শুক্রবার (৪ জুন) সন্ধ্যা অনুমান ৬টায় সুনামগঞ্জ সদর হাসপাতালে তার মৃত্যু হয়। এঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আবারো সংঘর্ষের আশংকায় রয়েছে বলে জানাগেছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার চিকারকান্দি গ্রামের মাঠে গত বুধবার বিকেলে ফুটবল খেলা শেষে পুরস্কার নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে উপস্থিত গন্যমান্য ব্যক্তিরা এঘটনাটি তাৎক্ষনিক ভাবে সমাধান করে দেয় এবং পুরস্কার নিয়ে হাতাহাতির ঘটনার প্রেক্ষিতে আজ শনিবার (৫ জুন) বিকেলে সালিশ হওয়ার কথা ছিল।

কিন্তু তারই জের ধরে গতকাল শুক্রবার (৪ জুন) বিকেলে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

প্রায় ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে আব্দুল আউয়ালসহ উভয়পক্ষের ২০জন আহত হয়। পরে সন্ধ্যায় আহতদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতাল নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আব্দুল আউয়ালকে মৃত বলে ঘোষনা করেন।

এব্যাপারে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান সাংবাদিকদের বলেন- ফুটবল খেলার পুরস্কার নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত আব্দুল আউয়ালের মৃত্যুতে উত্তেজনা বিরাজ করছে।

এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

15 − 14 =