সুনামগঞ্জের চেলা নদী থেকে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

0
130

মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ: সুনামগঞ্জের চেলা নদী থেকে নিখোঁজ এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তির নাম- ইলিয়াস আলী (৩৫)। সে সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার তেলিখাল ইউনিয়নের নুরুল ইসলামের ছেলে। আজ রবিবার (৬ জুন) দুপুরে উদ্ধারকৃত লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গত শুক্রবার (৪ জুন) সকাল অনুমান ৮টায় জেলার দোয়ারাবাজার উপজেলা সীমান্তে অবস্থিত চেলা নদীতে ইলিয়াস আলী তার ২ সহযোগীকে নিয়ে স্টিলবড়ি ইঞ্জিনের নৌকায় বালি বোঝাই করার সময় হঠাৎ আকাশ থেকে বজ্র পড়ে। এসময় নৌকার উপর থেকে ইলিয়াস আলী চেলা নদীর পানিতে পড়ে নিখোঁজ হয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।

গত ২দিন নিখোঁজ থাকার পর অবশেষে আজ রবিবার (৬ জুন) সকালে পাশর্^বর্তী চাইরগাঁও বাজার সংলগ্ন চেলা নদীর পানিতে ইলিয়াস আলীর মৃতদেহ ভাসতে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ নদীর পানি থেকে লাশ উদ্ধার করে।

দোয়ারাবাজার থানার ওসি মোঃ নাজির আলম এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- বজ্রপাতে আহত হয়ে ইলিয়াস আলী নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হয়ে যায় বলে জানতে পেরেছি। তবে ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × four =