মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ জেলা কমিটি অনুমোদন মুন্নী সভাপতি, রাসেল সম্পাদক

0
435

বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ জেলা শাখার কমিটি সম্প্রতি গঠন করা হয়েছে। এতে মিসেস মনোয়ারা বেগম মুন্নি চৌধুরীকে সভাপতি, দেলোয়ার হোসেনকে নির্বাহী সভাপতি, সাইফুল আলম রাসেল চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির সাধারণ পরিষদের মোট সদস্য হলেন ৩১ জন। এই কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। অনুমোদিত এ কমিটি কক্সবাজার দক্ষিণ জেলা অঞ্চলের নাগরিকদের মানবাধিকার রক্ষায়  কাজ করবে।কমিটির অন্য সদস্যরা হলেন-দিলরুবা খানম,সামিথেন রাখাইন ও মিজানুর রহমান মিজানকে সহ-সভাপতি, আবুল কাসেমকে যুগ্ন সাধারণ সম্পাদক, ওমর আলীকে দপ্তর সম্পাদক, মােহাম্মদ আলী জিন্নাহকে সাংগঠনিক সম্পাদক, সাদ্দাম হোসেনকে সহ- সাংগঠনিক সম্পাদক, শামীমা আক্তারকে মহিলা বিষয়ক সম্পাদক, হালিমা বেগমকে সহ- মহিলা বিষয়ক সম্পাদক, মোঃ তারেককে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ ইব্রাহীমকে উম্মে কুলসুমকে সহ  প্রচার ও প্রকাশনা  সম্পাদক,মোঃ জাফর  আলম ধর্ম বিষয়ক সম্পাদক,  মোঃ সিরাজ,  মোঃ জোবাইর, আমান উল্লাহ,ফিরোজ মিয়া,

আবদুস শরীফ, জহুরা আকতার, মোহাম্মদ ইয়াকুব, তালাল আহম্মদ, রশিদ আহাম্মদ, মোঃ রহমত উল্লাহ, দেলোয়ার হােসেন, মোহাম্মদ আয়াত উল্লাহ আব্দুল মালেক সাদেক হোসাইনকে নির্বাহী সদস্য করা হয়েছে। বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব ড.সাইফুল ইসলাম দিলদার এ কমিটি অনুমোদন দেন।

উক্ত কমিটি কক্সবাজার দক্ষিণ জেলাসহ সমগ্র জেলার এলাকাসমূহ কার্যক্রম পরিচালনা করবে। নবনির্বাচিত নেতৃবৃন্দরা তাদের যোগ্য নেতৃত্বে সংগঠনের কাজ আরো একধাপ এগিয়ে যাবে এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নিপীড়িত, নির্যাতিত মানুষের কথা তুলে ধরার আশাবাদ ব্যক্ত করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four + four =