সাভারে জোড়া খুনের প্রধান আসামি গ্রেফতার

0
226

কামরুল হাসানঃ সাভারে জোড়া খুনের ঘটনায় প্রধান আসামি শাহাজালাল (২৩)কে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ। সোমবার ভোর রাতে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর থেকে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ। পুলিশ জানায়, গত ১১ জুন বাড়ি থেকে ডেকে নিয়ে আপন দুই খালাতো ভাইকে খুন করে এই শাহজালাল। নিহতদের ফেসবুক ও মোবাইল ফোনের সূত্র ধরে প্রথমে সাত জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে অনুসন্ধান করে গ্রেফতার করা হয় শাহজালালকে। জানাগেছে, ঐ দিন সাভারের ভাকুর্তা হারুলিয়া গ্রামের নির্জন ধইঞ্চা ক্ষেতে জবাই করা আপন দুই খালাতো ভাইয়ের লাশ উদ্ধার করে পুলিশ। এরা হচ্ছে, সাভারের যাদুর চরের রতন খানের ছেলে রায়হান (১৭ এবং রায়হানের খালাতো ভাই বরিশাল গৌরনদীর পশ্চিম শেওড়া গ্রামের নেছার মোল্লার ছেলে নাজমুল হোসেন মোল্লা (২০)। নাজমুল গত বৃহষ্পতিবার নিজ গ্রাম থেকে হেমায়েতপুর যাদুরচরে খালার বাড়িতে বেড়াতে আসে।

এঘটনায় নিহতদের পরিবার সেই দিনেই সাভার মডেল থানায় অজ্ঞাত আসামীদের নামে মামলা দায়ের করলে সোমবার ভোর রাতে পুলিশ হেমায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামী শাহাজালালকে আটক করে।

হেমায়েতপুর ট্যানারী পুলিশ ফাড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম জাহিদ জানান, এই হত্যাকান্ডের সাথে দুজন জড়িত রয়েছে। পলাতক আরেক আসামীকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে। তবে, কি কারণে খুনীরা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা আরো তদন্তের পর জানানো যাবে।

সাভার মডেল থানার ওসি মাইনুল ইসলাম জানান, খুনী শাহজালাল পুলিশের কাছে স্বীকার করেছে যে, তারা দু’জন মিলে রায়হান ও নাজমুলকে ছুড়ি দিয়ে গলা কেটে হত্যা করেছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nine − 1 =