সাভার থানায় পরীমনির মামলা

0
238

কামরুল হাসানঃ ঢালিউড অভিনেত্রী পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেছেন।  সোমবার (১৪ জুন) সকালে পরীমনি লিখিত অভিযোগ জমা দেন। পুলিশ–সংশ্লিষ্ট সূত্র বলছে, পরীমনির অভিযোগটি রেকর্ড করা হয়েছে। আজ সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন মিরপুর বিভাগের উপ-কমিশনার আ স ম মাহতাব উদ্দিন। গতকাল (১৩ জুন) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের সামনে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়টি জানান ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি। এর আগে সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফাইড পেজ থেকে ধর্ষণ ও হত্যাচেষ্টার কথা উল্লেখ করে বিচার চেয়ে একটি পোস্ট করেন তিনি। পোস্টে তিনি লেখেন, ‘বরাবর, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি। এই দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই। এই বিচার কই চাইবো আমি? কোথায় চাইবো? কে করবে সঠিক বিচার ? আমি খুঁজে পাইনি গত চার দিন ধরে। থানা থেকে শুরু করে আমাদের চলচ্চিত্রবন্ধু বেনজির আহমেদ আইজিপি স্যার! আমি কাউকে পাইনা মা।

যাদেরকে পেয়েছি সবাই শুধু ঘটনা বিস্তারিত জেনে, দেখছি বলে চুপ হয়ে যায়! আমি মেয়ে, আমি নায়িকা, তার আগে আমি মানুষ। আমি চুপ করে থাকতে পারিনা।

আমার সাথে যা হয়েছে তা যদি আমি কেবল মেয়ে বলে, লোকে কী বলবে এই গিলানো বাক্য মেনে নিয়ে চুপ হয়ে যাই, তাহলে অনেকের মতো (যাদের অনেক নাম এক্ষুণি মনে পরে গেল) তাদের মতো আমিও কেবল তাদের দল ভারী করতে চলেছি হয়তো।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × five =